সুস্মিতার ব্রেকআপ?

বলিউড অভিনেত্রী ও সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। প্রেমের সম্পর্কের কারণে অনেকবারই আলোচনায় এসেছেন। তবে শেষ পর্যন্ত কোনোটিই স্থায়ী হয়নি। বয়স চল্লিশের ঘরে হলেও এখনো বিয়ে করেননি।

এদিকে অনেকদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, ঋতিক ভাসিনের সঙ্গে প্রেম করছেন সুস্মিতা। কিন্তু সে সম্পর্কেরও নাকি ফাটল ধরেছে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, দুই বছর আগে বিয়ের পরিকল্পনা করেছিলেন সুস্মিতা ও ঋতিক। একসঙ্গে একটি বাড়িও কিনতে চেয়েছিলেন তারা। কিন্তু এখন নাকি সম্পর্কে নেই তারা। এ জুটিকে গত ছয় মাস ধরে একসঙ্গে দেখতে পাচ্ছেন না তাদের বন্ধুরাও। পরস্পরের সঙ্গে এখনো যোগাযোগ রাখলেও নাকি প্রেমের সম্পর্কে আর জড়াবেন না সুস্মিতা-ঋতিক।
জানা যায়, সুস্মিতার সঙ্গে চার বছর ধরে প্রেম করছেন ঋতিক ভাসিন। একটি নৈশ্য ক্লাবের মালিক তিনি। অন্যদিকে বিয়ে না করলেও দুটি কন্যা সন্তান দত্তক নিয়েছেন সুস্মিতা। দুই মেয়ে রেনে সেন ও আলিশা সেন।

রুপালি পর্দায় নিয়মিত না হলেও ইন্সটাগ্রামে বেশ সক্রিয় সুস্মিতা। প্রায়ই নিজের ছবি ভক্তদের জন্য পোস্ট করেন এ অভিনেত্রী। সুস্মিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা নির্বাক। সৃজিত মুখার্জি পরিচালিত ভারতীয় বাংলা সিনেমাটি মুক্তি পায় ২০১৫ সালে।

You Might Also Like