সালমান-ক্যাটরিনার ‘সোয়্যাগ সে স্বগাত’

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ২০১২ সালে এক থা টাইগার সিনেমায় জুটিবদ্ধ হয়েছিলেন তারা। পাঁচ বছর পর টাইগার জিন্দা হ্যায় নিয়ে হাজির হচ্ছেন এই জুটি। ইতোমধ্যে প্রকাশিত ট্রেইলার দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলেছে। এবার প্রকাশিত হলো সিনেমাটির প্রথম গান।

‘সোয়্যাগ সে স্বগাত’ শিরোনামের গানটি গেয়েছেন বিশাল দাদলানি ও নেহা বাসিন। গানের কথা লিখেছেন ইরশাদ কামিল। কয়েকদিন ধরে এ গানের কিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করছিলেন সালমান-ক্যাটরিনা ও অন্যান্যরা। গতকাল এর টিজারও প্রকাশ করা হয়।

এতে সালমান-ক্যাটরিনার সঙ্গে নেচেছেন ১০০ নৃত্যশিল্পী। তাদের মধ্যে গ্রিস, ফ্রান্স, ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো এবং অন্যান্য দেশের প্রশিক্ষণপ্রাপ্ত নারী ব্যালে ড্যান্সার, হিপ-হপ অ্যান্ড আফ্রো ড্যান্সহল ড্যান্সার রয়েছে বলে জানা গেছে। গানটির শুটিং হয়েছে গ্রিসে।

এর আগে গানটি নিয়ে পরিচালক আলী আব্বাস জাফর বলেছিলেন, ‘এক থা টাইগার সিনেমায় সবাই সালমান-ক্যাটরিনার রসায়ন খুব পছন্দ করেছেন। গানে তাদের লুক এবং এটি কেমন হবে তা একটি চ্যালেঞ্জ ছিল। তাদের রসায়নের দিকে অনেক নজর দেয়া হয়েছে, বিশেষ করে তাদের স্টাইল এবং লোকেশন। তাদেরকে ভালো লাগার জন্য তারা সর্বোচ্চটাই দিয়েছেন এবং আমরা এটি নিয়ে খুবই রোমাঞ্চিত। ইতোমধ্যে সবাই জেনেছেন যে, পর্দায় সালমান-ক্যাটরিনার রোমান্স দেখা যাবে। গানটির মাধ্যমে খুব সুন্দরভাবে এটি ফুটিয়ে তোলা হবে।’

আগামী ২২ ডিসেম্বর টাইগার জিন্দা হ্যায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like