ঐশ্বরিয়ার আপত্তিকর ছবি ডিলিট করলেন অভিষেক

বলিউডের জনপ্রিয় দম্পতি অভিষেক ও ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি প্রসিদ্ধ ডিজাইনার মনীশ মালহোত্রার আমন্ত্রণে একটি নৈশভোজের পার্টিতে হাজির হয়েছিলেন। বলার অপেক্ষা রাখে না, অন্যান্য বলিউড সতীর্থদের সঙ্গে বেশ ভালোই সময় কাটান তারা।

কিন্তু বিপত্তি বাধে পার্টি থেকে ফেরার সময়। ঐশ্বরিয়া যখন গাড়িতে উঠতে যাচ্ছিলেন তখন এক ফটো সাংবাদিক এ অভিনেত্রীর আপত্তিকর ছবি তোলেন। বিষয়টি বুঝতে পেরে সেই ফটো সাংবাদিককে কাছে ডাকেন অভিষেক। পরবর্তীতে ছবিটি ডিলিট করার জন্য অনুরোধ করেন। শুধু তাই নয়, ছবি ডিলিট হয়েছে কিনা সেটিও নিশ্চিত হন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।
বর্তমানে ফ্যানি খান সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন ঐশ্বরিয়া। এতে রকস্টারের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অনিল কাপুর।

ফ্যানি খান পরিচালনা করছেন অতুল মঞ্জেরকর। সিনেমাটির গল্প তৈরি হয়েছে ১৭ বছরের একজন উঠতি শিল্পীকে নিয়ে। যার ক্যারিয়ারে নতুন মোড় আসে যখন তার বাবা দেশের শীর্ষস্থানীয় এক শিল্পীকে অপহরণের সিদ্ধান্ত নেয়। এভরিবডিস ফেমাস নামের একটি ডাচ সিনেমার রিমেক এটি। সিনেমাটি প্রযোজনা করছেন রাকেশ ওম প্রকাশ মেহরা। আগামী বছর ১৩ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like