কাল একসঙ্গে দেখা যাবে সাইমন-বিপাশাকে

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক। ইতোমধ্যে এই চিত্রনায়ক হালের সব জনপ্রিয় চিত্রনায়িকাদের বিপরীতে অভিনয় করেছেন। তবে এবারই প্রথম লাক্সতারকা বিপাশা কবিরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

চলচ্চিত্র নির্মাতা সরোয়ার হোসেন নির্মিত ‘খাস জমিন’ নামে সিনেমায় এই জুটিকে দেখা যাবে। আগামীকাল শুক্রবার সারাদেশে মোট ৩১টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে জানান এ নির্মাতা।

এ প্রসঙ্গে নির্মাতা সরোয়ার হোসেন বলেন, ‘‘খাস জমিন’ সিনেমাটি বেশ কিছু প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার কথা ছিল। কিন্তু শেষ মুহুর্তে এসে কিছু হলে আমাদের সিনেমাটি নিচ্ছে না। এর পেছনে কারণ রয়েছে। তবে এ বিষয়টি নিয়ে এখন ভাবছি না। আশা করছি, দ্বিতীয় সপ্তাহে সিনেমাটি আরো বেশ কিছু হলে মুক্তি পাবে।’

তিনি আরো বলেন, ‘সিনেমাটি বাংলাদেশের প্রেক্ষাপট নিয়ে নির্মাণ করা হয়েছে। গরিব ভূমিহীন মানুষের গল্প নিয়ে এর কাহিনি গড়ে উঠেছে। সিনেমাটিতে সরকারের বিভিন্ন বিষয় তুলে ধরা হয়েছে, দেশের মানুষের গল্প এতে দেখানো হয়েছে। তাই এ গল্পটি দর্শককে আকৃষ্ট করবে এবং ভালো লাগবে বলে আশা করছি।’

ইয়নলিয়ন ইন্টারন্যাশনাল মুভিজ প্রযোজিত এ সিনেমায় সাইমন-বিপাশা ছাড়াও অভিনয় করেছেন আমজাদ হোসেন, কাজী হায়াৎ, সুচরিতা, রেবেকাসহ আরো অনেকে।

বিপাশ কবির এর আগে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের বিপরীতে অভিনয় করেছেন।

You Might Also Like