প্রিয়াঙ্কার নতুন ঠিকানা

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে বিগত কয়েক বছর হলিউড সিনেমা ও টিভি সিরিজের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। ভারতের চেয়ে যুক্তরাষ্ট্রেই বেশি সময় কাটছে তার। এতদিন হোটেলে অথবা ভাড়া বাড়িতেই থাকতেন। তবে এবার নিজের ঠিকানা পেলেন তিনি।

যুক্তরাষ্ট্রের ম্যানহাটনের একটি বহুতল ভবনে অ্যাপার্টমেন্ট কিনেছেন প্রিয়াঙ্কা চোপড়া। চার বেডরুমের এ অ্যাপার্টমেন্টই এখন তার নতুন ঠিকানা। নিজের পোষা কুকুর নিয়ে সম্প্রতি এই অ্যাপার্টমেন্টে উঠেছেন বলিউডের ‘দেশি গার্ল’। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। এছাড়া ইনস্টাগ্রামে নতুন বাড়ির কিছু ছবিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা।

বর্তমানে কোয়ান্টিকো টিভি সিরিজের তৃতীয় সিজনের শুটিং নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। এছাড়া বলিউড সিনেমায় আপাতত অভিনয় না করলেও একাধিক হলিউড সিনেমায় দেখা যাবে তাকে। এর মধ্যে রয়েছে ইজন্ট ইট রোমান্টিক সিনেমা। এতে ইয়োগা অ্যাম্বাসেডরের ভূমিকায় দেখা যাবে তাকে। এতে আরো অভিনয় করছেন-রেবেল উইলসন, লিয়াম হেমসওয়ার্থ এবং অ্যাডাম ডেভিন।
অন্যদিকে অ্যা কিড লাইক জেক সিনেমায় অভিনয় করছেন তিনি। ড্যানিয়েল পার্লসের একই নামের নাটক অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে অমল নামের সিঙ্গেল মাদারের ভূমিকায় অভিনয় করছেন এ অভিনেত্রী। প্রিয়াঙ্কা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করবেন জিম পারসন্স। জনপ্রিয় টিভি সিরিজ ‘বিং ব্যাং থিওরি’ তে শেলডন কুপার চরিত্রে অভিনয় করেন তিনি। এছাড়া আরো দেখা যাবে ক্লেরে ডান্স, অক্টাভিয়া স্পেনসার, অ্যান দউদ এবং মিশেলা ওয়াটকিন্সকে।

You Might Also Like