ঘনিষ্ঠ দৃশ্যে সোনাক্ষীর অস্বস্তি

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে বলিউড সিনেমা ‘ইত্তেফাক’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও সোনাক্ষী সিনহা। সিনেমাটিতে সিদ্ধার্থ ও সোনাক্ষীর ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। তবে এ দৃশ্যের শুটিংয়ের সময় সোনাক্ষী খুব অস্বস্তিতে পড়েছিলেন বলে জানিয়েছেন তিনি। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সম্প্রতি করন জোহরের সঙ্গে একটি চ্যাট শোতে হাজির হয়েছিলেন সোনাক্ষী। এই সময় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা জানান এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে সোনাক্ষী বলেন, ‘প্রত্যেকটি অভিনয়শিল্পীর কিছু বিষয় থাকে যা সে করতে পছন্দ করে না কিংবা অস্বস্তিবোধ করে। এটা হতে পারে কমেডি, কখনো ইমোশনাল দৃশ্য আবার কখনো সহ-অভিনয়শিল্পীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত। এই দৃশ্যটি করতে গিয়ে সত্যি আমি খুব অস্বস্তিতে পড়েছিলাম। তবে সিনেমার দৃশ্যে অস্বস্তির বিষয়টি ধরা পড়েনি। তবে আমি খুব অস্বস্তিবোধ করছিলাম।’

তবে শুধু সিদ্ধার্থের সঙ্গে সোনাক্ষীর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটাই অস্বস্তির নয় বরং যে কারো সাথে ক্যামেরার সামনে তার এমনটা বোধ হয় বলেও জানান এই অভিনেত্রী।

রাজেশ খান্না অভিনীত যশ চোপড়া পরিচালিত ‘ইত্তেফাক’ সিনেমাটি ১৯৬৯ সালে মুক্তি পায়। এ সিনেমাটির রিমেইক ‘ইত্তেফাক’। এটি পরিচালনা করেছেন অভি চোপড়া। করন জোহরের ধর্মা প্রোডাকশন হাউস ও শাহরুখের রেড চিলিসের ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি।

You Might Also Like