অবশেষে অনশনে বিয়ে!

লালমনিরহাটে বিয়ের দাবিতে অনশনরত প্রেমিকা দিপা’র বিয়ের সানাই বাজল। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় আদিতমারি উপজেলা শহরের থ্রি-স্টার হোটেল ও রেস্টুরেন্টে দিপা-রাশেদের বিয়ে সম্পন্ন হয়।

আক্তার দিপা’র (২২) সঙ্গে আট বছর ধরে প্রতিবেশী আনোয়ারুল হক কবিরের ছেলে রাশেদুল ইসলাম রাশেদের (২৫) প্রেমের সম্পর্ক ছিল। প্রেমজুটি বিয়েতে রাজি থাকলেও বাধা হয়ে দাঁড়ায় প্রেমিক রাশেদের পরিবার।

বিয়েতে রাজি না হওয়ার প্রতিবাদে দিপা রবিবার সন্ধ্যায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন। রাশেদের বাবা-মা তাকে মারপিট করে এ সময় বাড়ি থেকে বের করে দেন। খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ রবিবার রাত সাড়ে ১২টার দিকে দিপাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

রাশেদের বাবা আনোয়ারুল ইসলাম ও মা বিজলী বেগমকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। সোমবার দিনভর থানায় আটক থাকার একপর্যায়ে বিয়েতে সম্মত হন রাশেদের বাবা-মা।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কক্ষে প্রেমিক যুগলের বিয়ের চার লাখ এক টাকা দেনমোহর নির্ধারণ করে থানার পাশে থ্রি-স্টার হোটেল ও রেস্টুরেন্টে দিপা-রাশেদের বিয়ে সম্পন্ন হয়।

বিয়ে অনুষ্ঠানে ভেলাবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ আলী, আদিতমারী থানার উপপরিদর্শক (এসআই) জাফর ইকবাল, মিন্টু মিয়া, ভেলাবাড়ি ইউনিয়নের কাজী এজাজুল ইসলাম, উভয় পরিবারের আত্মীয়-স্বজন, সংবাদকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম ইকবাল জানান, উভয় পরিবারের সম্মতিতে এ বিয়ে সম্পন্ন হয়েছে।

You Might Also Like