চুল দিয়ে আলোচনায় নেইমার

নেইমার দ্য সিলভা জুনিয়র। ব্রাজিলিয়ান এই তারকা যেন আলোচনার বাইরে থাকার পাত্র নন। সম্প্রতি লাল কার্ড দেখে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন। নিষেধাজ্ঞা কাটিয়ে প্যারিস সেইন্ট জার্মেইর হয়ে মাঠে নামার অপেক্ষায়। কিন্তু এমন সময় আবারো আলোচনায় তিনি। তবে এবার আলোচনায় ভিন্ন বিষয়ে। চুল রাঙিয়ে।

চুলের রঙ সাদা হতে পারে, বাদামি হতে পারে, হালকা খয়েরি হতে পারে। কেউ কেউ লালও করতে পারেন। কিন্তু নেইমার আলোচনায় উঠে এসেছেন চুলের রং সবুজ করে! হ্যালোইন ডে উপলক্ষ্যে চুলের রং সবুজ করেছেন নেইমার। সেই চুলের ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আর সেটা নিয়ে আন্তর্জাতিক মিডিয়ায় খবর প্রকাশিত হয়েছে।

ফুটবলের দল বদলের ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ মূল্যের রেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। পিএসজির হয়ে শুরুটা দুর্দান্ত হয় ব্রাজিলিয়ান তারকার। ১০ গোল ও ৭ অ্যাসিস্ট নিয়ে পিএসজিতে স্বপ্নের মতো সূচনা পান তিনি। কিন্তু এরপর এক কিংবা একাধিক কারণে আলোচিত-সমালোচিত তিনি। কাভানির সঙ্গে পেনাল্টি নেওয়া নিয়ে দ্বন্দ্ব ও সবশেষ সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। নিষিদ্ধ হন এক ম্যাচ। অবশ্য আজ রাতে আন্ডারলেখটের বিপক্ষের ম্যাচে পিএসজির হয়ে মাঠে নামবেন তিনি।

You Might Also Like