আরো সুন্দর ও মসৃণ দিনের প্রত্যাশায় পরীমনি

নজরকাড়া গ্ল্যামার আর মিষ্টি হাসির যাদুতে মন কেড়েছেন চলচ্চিত্রপ্রেমীদের। দর্শকদের বিনোদিত করার প্রত্যয় নিয়ে একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন হালের ক্রেজ চিত্রনায়িকা পরীমনি। ২৪ অক্টোবর এ অভিনেত্রীর জন্মদিন।

বিশেষ এ দিনের প্রথমাংশ সুবিধাবঞ্চিত পথশিশুদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবেন তিনি। দিনের শেষাংশে বন্ধু-বান্ধব ও কাছের মানুষদের নিয়ে রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় সময় কাটাবেন বলে জানান পরীমনি।

এ প্রসঙ্গে পরীমনি বলেন,‘আজকের দিনের প্রথমাংশে রাজধানীর একটি পথশিশু কেন্দ্রে সময় দেব। সুবিধাবঞ্চিত এসব শিশুদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেব। এরপর দিনের শেষাংশে অর্থাৎ সন্ধ্যার পর বন্ধু-বান্ধব ও আপনজনদের নিয়ে একটি রেস্তরাঁয় সময় কাটাব। আমার জন্য সবাই দোয়া করবেন। আগামী দিনগুলো যেন আরো সুন্দর এবং মসৃণ হয়।’
পিরোজপুর জেলায় জন্মগ্রহণ করেন পরীমনি। জন্মের আগেই বাবা মনিরুল ইসলাম নাম ঠিক করেন স্মৃতি। জন্মের পর দেখতে পরীর মতো বলে তার নানু পরী ডাকতে শুরু করেন। ছোট্ট পরীকে সবাই আদর করেই পরীর সঙ্গে মনি যোগ করে পরীমনি নামে ডাকতে থাকে।

২০১৪ সালে শাহ আলম মন্ডলের ‘ভালোবাসা সীমাহীন’ নামে সিনেমার মাধ্যমে প্রথম চলচ্চিত্রে নাম লেখান। এ সিনেমাটি মুক্তির আগেই নজরুল ইসলাম খানের ‘রানা প্লাজা’সহ প্রায় দুই ডজন সিনেমায় চুক্তিবদ্ধ হন।
২০১৫ সালে পরীর ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমাটি মুক্তি পায়। এরপর ‘পাগলা দিওয়ানা’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘নগর মাস্তান’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘রক্ত’, ‘আপন মানুষ’, ‘সোনাবন্ধু’সহ বেশ কিছু সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

এ ছাড়াও ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্ন জ্বাল’, ‘নদীর বুকে চাঁদ’, ‘আমার প্রেম আমার প্রিয়া’সহ প্রায় এক ডজন সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

You Might Also Like