নেইমার-কাভানি-এমবাপের গোলে পিএসজির জয়

আরেকবার একসঙ্গে জ্বলে উঠলেন পিএসজির আক্রমণভাগের তিন তারকা নেইমার, এডিনসন কাভানি ও কাইলিয়ান এমবাপে। তাতে স্রেফ উড়ে গেল আন্ডারলেখট। চ্যাম্পিয়নস লিগে বেলজিয়ামের ক্লাবটিকে তাদের মাঠেই ৪-০ গোলে হারিয়েছে পিএসজি।

বুধবার রাতে প্রতিপক্ষের মাঠে ম্যাচের তৃতীয় মিনিটেই পিএসজিকে এগিয়ে দেন এমবাপে। মার্কো ভেরাত্তির বাড়ানো বল থেকে লক্ষ্যভেদ করেন ফরাসি এই ফরোয়ার্ড।
বিরতির আগে নেইমার-কাভানি-এমবাপের সম্মিলিত প্রচেষ্টায় লিড দ্বিগুণ করে পিএসজি। প্রথমে নেইমারের জোরালো শট কোনোমতে ফিরিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক। বল পেয়ে সেটা হেডে কাভানিকে পাঠান এমবাপে। কাভানিও হেডে বল পাঠিয়ে দেন জালে।

শুরু থেকে দারুণ খেলেও গোলের দেখা পাচ্ছিলেন না নেইমার। অবশেষে ৬৬ মিনিটে আসে কাঙ্ক্ষিত সেই মুহূর্ত। বুদ্ধিদীপ্ত এক ফ্রি-কিকে স্কোরলাইন ৩-০ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ফ্রি-কিকের সময়ে মানবপ্রাচীর তৈরি করা খেলোয়াড়রা লাফিয়ে উঠেছিলেন। নেইমারের শট তাদের পায়ের নিচ দিয়ে জড়িয়ে যায় জালে।
নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে দলের বড় জয় নিশ্চিত করেন বদলি হিসেবে নামা অ্যাঙ্গেল ডি মারিয়া। ডি বক্সের অনেকটা দূর থেকে বল টেনে নিয়ে গিয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে জালে জড়িয়ে দেন আর্জেন্টাইন উইঙ্গার।

টানা তিন জয়ে পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষে আছে পিএসজি। গ্রুপের অন্য ম্যাচে সেল্টিককে ৩-০ গোলে হারিয়ে ৬ পয়েন্ট নিয়ে দুয়ে আছে বায়ার্ন মিউনিখ। তিন পয়েন্ট নিয়ে তিনে সেল্টিক। আন্ডারলেখটের পয়েন্ট শূন্য।

You Might Also Like