তিশা-হুরানিকে নিয়ে ফারুকীর নতুন সিনেমা

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত আলোচিত চলচ্চিত্র ‘ডুব’। সিনেমাটির গল্পে নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জীবনীর মিল পাওয়া গেছে এমন অভিযোগে শুরু হয় বিতর্ক। নানা চড়াই উতরাইয়ের পর ২৭ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্রটি।

এবার এ নির্মাতা ‘স্যাটারডে আফটারনুন’ নামে নতুন একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন। যার বাংলা নাম ‘শনিবার বিকেল’। ফারুকীর স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা সিনেমাটির একটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম ভ্যারাইটি ডটকমে দেয়া এক সাক্ষাৎকার এ তথ্য জানান ফারুকী।

এদিকে ফারুকী তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেন, আমি সবসময় বলি একটা কাজ শেষ হয়ে গেলে, আমি আর পিছে তাকাই না। পুরোনো প্রেমিকার মতো সে পড়ে থাকে তার পৃথিবীতে, আর আমি নামি নতুন গ্রহের খোঁজে। অতি নিভৃতে যে প্রস্তুতি চলছিল, এবার তা সামনে আসলো। আমার পরের ছবি ‘স্যাটারডে আফটারনুন’ ওরফে ‘শনিবার বিকেল’। ডিসেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে।

প্যালেস্টাইনের অভিনেতা ইয়াদ হুরানি ফারুকীর এ সিনেমায় অভিনয় করবেন বলে ভ্যারাইটি’র প্রতিবেদনে জানা যায়। এ প্রসঙ্গে ফারুকী লিখেন, অস্কার নমিনেটেড এবং অ্যাপসা জয়ী ‘ওমার’ সিনেমাটি আমার অনেক পছন্দের। এই সিনেমার তারেক চরিত্রে অভিনয় করা প্যালেস্টাইন অভিনেতা ইয়াদ হুরানি আমার পছন্দের অভিনেতা। তিশা তো আমার সবচেয়ে বড় নির্ভর করার মতো অভিনয়শিল্পী। যাকে নিলে অভিনয় নিয়ে আমার কোনো দুশ্চিন্তাই করতে হয় না। ভ্যারাইটি যেহেতু বলছে এরা দুইজন থাকবে, যা রটে তার কিছু তো ঘটবেই।

বাংলাদেশ-ভারত-জার্মান যৌথ প্রযোজনার এই সিনেমায় বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া, কলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়াল প্রযোজকের দায়িত্বে রয়েছে বলেও জানা যায়।

You Might Also Like