দেবের জন্য মন ভালো নেই রুক্মিনির

মাথার চুল ছেড়ে দেওয়া। গালে হাত দিয়ে বসে আছেন টলিউড অভিনেত্রী রুক্মিনি মৈত্র। অনেকটা বিমর্ষ। টেবিলে রাখা স্পাইরাল বাইন্ডিং করা একটি খাতা। তাতে বাংলা হরফে লেখা ‘কবীর’।

মন খারাপের এ ছবিটি সম্প্রতি তার টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন রুক্মিনি মৈত্র। তারপর অন্তর্জালে ছড়িয়ে পড়ে এটি। ছবিটির ক্যাপশনে তিনি লিখেন, ‘আপনারা যখন ককপিট সিনেমা উপভোগ করছেন, আর আমাকে দেখুন- পড়া, পড়া, আর পড়া।’

জানা যায়, রুক্মিনির মন খারাপের কারণ দেব। কারণ তিনি রুক্মিনির হাতে ধরিয়ে দিয়েছেন পরবর্তী সিনেমা ‘কবীর’-এর চিত্রনাট্য। এ সিনেমাটি পরিচালনা করবেন অনিকেত চ্যাটার্জি। সিনেমাটির কাজ বেশ দ্রুত গতিতেই সামনে এগুচ্ছে। আর তার প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন রুক্মিনি। সিনেমাটি প্রযোজনা করছেন দেব। আর প্রযোজক দেব এসব কাজে মোটেই ফাঁকি দেওয়া পছন্দ করেন না।
‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে টলিউড চলচ্চিত্রে পা রাখেন রুক্মিনি মৈত্র। এতে দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। রাজ চক্রবর্তী পরিচালিত এ সিনেমাটি মুক্তির পর বক্স অফিসেও ব্যবসায়ীক সাফল্যের মুখ দেখেছে। এদিকে গত পূজায় মুক্তি পেয়েছে রুক্মিনি অভিনীত দ্বিতীয় সিনেমা ‘ককপিট’। এতেও কথিত প্রেমিক দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন এ অভিনেত্রী। মুক্তির পর এ সিনেমাটিও বেশ প্রশংসা কুড়াচ্ছে।

You Might Also Like