সালমানের সঙ্গে বরুণ?

বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা কিক। সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি বক্স অফিসেও বেশ সাফল্য পায়। এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হয় সাজিদ নাদিয়াদওয়ালার।

তিন বছর পর এর সিক্যুয়েল নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এ নিয়ে চলছে নানা গুঞ্জন। গত সপ্তাহে সাজিদ নাদিয়াদওয়ালার অফিসে সালমানের উপস্থিতিতে এ গুঞ্জন আরো জোরাল হয়েছে।

এদিকে শোনা যাচ্ছে, সালমানের সঙ্গে কিক-টু সিনেমায় যোগ হচ্ছেন বরুণ ধাওয়ান। দাবাং খ্যাত এ অভিনেতার মতো বরুণও বাণিজ্যিক ঘরাণার সিনেমাতে বেশি অভিনয় করেন। এছাড়া বরুণ প্রায়ই বলে থাকেন সালমানের কাছ থেকে অনুপ্রেরণা খুঁজে পেয়েছেন তিনি। আর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত জুড়ওয়া-টু সিনেমার দৃশ্যে সালমান-বরুণকে একসঙ্গে দেখে এ দুজনকে কিক-টু সিনেমাতেও রাখার পরিকল্পনা করছেন সাজিদ নাদিওয়াদওয়ালা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘জুড়ওয়া-টু সিনেমার সবচেয়ে জনপ্রিয় দৃশ্য হলো যখন সালমান ও বরুণ একসঙ্গে হাজির হন। তাদের একসঙ্গে দেখে, সাজিদ তার সিনেমায় এ দুজনকে নেয়ার পরিকল্পনা করছেন।’

কিক সিনেমাটি একই নামের তেলেগু একটি সিনেমার রিমেক। তবে এবারের সিনেমাটি ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু অ্যাকশন-কমেডি কিক-টু থেকে আলাদা হবে বলে জানা গেছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শেষের দিকে কিক-টু সিনেমার শুটিং শুরু হবে।

You Might Also Like