ডেইজির সঙ্গে রোমান্স করবেন হাশমি

জনপ্রিয় ফ্যাঞ্চাইজি রেস। খুব শিগগির শুরু হতে যাচ্ছে এর তৃতীয় কিস্তি রেস-থ্রি সিনেমার শুটিং। এতে সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজের পাশাপাশি ডেইজি শাহ ও ইমরান হাশমিকে দেখা যাবে বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সিনেমাটিতে সালমানের সঙ্গে দ্বিতীয় নায়ক হিসেবে থাকবেন হাশমি। এর আগে এ চরিত্রে সিদ্ধার্থ মালহোত্রার অভিনয়ের খবর শোনা যায়। কিন্তু পরবর্তীতে এতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন এ অভিনেতা। এরপর শোনা যায় আদিত্য রয় কাপুরের নাম। এ অভিনেতাও সিনেমাটিতে চুক্তিবদ্ধ না হওয়ায় শেষ পর্যন্ত ইমরান হাশমিকেই বেছে নিয়েছেন নির্মাতারা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘ইমরান হাশমি রেস-থ্রি সিনেমার দ্বিতীয় নায়কের ভূমিকায় অভিনয় করবেন। সিদ্ধার্থ মালহোত্রা ও আদিত্য রয় কাপুরের সঙ্গে আলোচনা ফলপ্রসূ না হওয়ায় তাকে প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। তিনি এতে রাজিও হয়েছেন। ডেইজি শাহর সঙ্গে রোমান্স করবেন তিনি।’

২০০৮ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা রেস। এতে অভিনয় করেন সাইফ আলী খান, অক্ষয় খান্না, বিপাশা বসু, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর প্রমুখ। এরপর ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত রেস-টু সিনেমায় অভিনয় করেন-সাইফ আলী খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, আমিশা প্যাটেল। সিনেমা দুটি পরিচালনা করেন নির্মাতা জুটি আব্বাস-মাস্তান। তবে রেস-থ্রি নির্মাণ করবেন কোরিওগ্রাফার-নির্মাতা রেমো ডিসুজা। সিনেমাটি প্রযোজনা করছেন রমেশ তাওরানি।

You Might Also Like