মনোরোগ বিশেষজ্ঞের শরণাপন্ন রণবীর

বলিউড অভিনেতা রণবীর সিং। সিনেমার চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে প্রয়োজনীয় সবকিছুই করেন তিনি। এ অভিনেতার পরবর্তী সিনেমা পদ্মাবতী। এতে আলাউদ্দিন খিলজি চরিত্রে অভিনয় করছেন তিনি। আর এ চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করতে বেশ কষ্ট করেছেন এ অভিনেতা।

জানা গেছে, আলাউদ্দিন খিলজি চরিত্রটি একটু নেতিবাচক, নিষ্ঠুর প্রকৃতির। তাই নিজেকে প্রস্তুত করতে এক সপ্তাহ একটি অ্যাপার্টমেন্টে নিজেকে বন্ধ রেখেছিলেন রণবীর সিং। এর আগে বাজিরাও মাস্তানি সিনেমার পেশোয়া বাজিরাও চরিত্রের জন্যও একই কাজ করেছিলেন তিনি। কিন্তু এখন শুটিং শেষে আলাউদ্দিন খিলজি চরিত্রটি থেকে বের হতে মনোরোগ বিশেষজ্ঞর শরণাপন্ন হতে হচ্ছে তাকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে রণবীর সিংয়ের ঘনিষ্ঠ একজন সংবাদমাধ্যমে বলেন, ‘এরকম একটি নেতিবাচক ও ভয়ংকর চরিত্র থেকে বের হওয়া তার জন্য সহজ নয়। প্রায় ১ বছর ধরে সিনেমাটির শুটিং চলছে। খিলজি চরিত্রটি চালিয়ে যাওয়া খুব চ্যালেঞ্জিং। মানুষের প্রতি তার ব্যবহার ও প্রতিক্রিয়ায় প্রভাব পড়ছে। এ জন্য তার বন্ধুরা তাকে খিলজি চরিত্র থেকে বের হয়ে আসার পরামর্শ দিয়েছেন। আর খিলজি চরিত্রের প্রভাব থেকে বের হওয়ার জন্য তিনি মনোরোগ বিশেষজ্ঞের শরণাপন্ন হচ্ছেন।’

রণবীর সিং ছাড়াও পদ্মাবতী সিনেমায় আরো অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন ও শহিদ কাপুর। এতে রানি পদ্মিনি চরিত্রে দেখা যাবে দীপিকাকে। অন্যদিকে শহিদ থাকছেন মহারাওয়াল রতন সিংয়ের ভূমিকায়। সিনেমাটি পরিচালনা করছেন সঞ্জয় লীলা বানসালি। ১ ডিসেম্বর সিনেমাটির মুক্তির কথা রয়েছে।

You Might Also Like