‘নাদিয়া-জোভানের রসায়নটা ভালো’

এ সময়ের দর্শকপ্রিয় তরুণ অভিনয়শিল্পী ফারহান আহমেদ জোভান ও সালহা খানম নাদিয়া। ‘চাইল্ডহুড লাভ’ নামের একক নাটকে প্রথম একসঙ্গে অভিনয় করেন এই জুটি। এরপর বেশ কিছু দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্মে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা।

এবার ‘ক্রসিং’ নামে একক নাটকে দেখা যাবে নাদিয়া-জোভানকে। হাবিব জাকারিয়া উল্লাসের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন অনন্য ইমন।

নাটকের গল্প প্রসঙ্গে অনন্য ইমন বলেন, ‘নাদিয়া-জোভানের পারিবারিক সম্পর্ক। ছোটবেলা থেকেই ওরা পরস্পরের বন্ধু। সামাজিক যোগাযোগমাধ্যমে চ্যাটিং, ফ্লার্টিং এগুলো নিয়ে ব্যস্ত থাকে। নাদিয়া একটি ছেলের সঙ্গে চ্যাট করে। এক সময় এই ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যায়। ছেলেটি নাদিয়াকে তার বাসায়ও নিয়ে যায়। এরপর ছেলেটি নাদিয়াকে ব্ল্যাকমেইল করে। নাদিয়াকে বলে, তুমি যখন বাসায় এসেছিলে তখন আমার রুমে ক্যামেরা ছিল। পরে জোভানের সহযোগিতায় এখান থেকে নাদিয়া বের হয়ে আসে। একইভাবে জোভানও সমস্যায় পড়ে। তারপর নানা প্রতিকূলতার মধ্য দিয়ে এগিয়েছে নাটকটির গল্প।’

নাদিয়া-জোভানের প্রশংসা করে অনন্য ইমন বলেন, ‘নাদিয়া-জোভানকে নিয়ে এর আগেও আমি কাজ করেছি। ওদের রসায়নটা অনেক ভালো। অভিনয়টা তো অ্যাকশন রিঅ্যাকশনের বিষয়! এ জায়গাতে ওরা পরস্পরকে খুব ভালো বোঝে। তাই দর্শকরাও ওদের ভালোভাবে গ্রহণ করেন। ক্রসিং নাটকেও নাদিয়া-জোভান ভালো কাজ করেছে।’
নাদিয়া-জোভান ছাড়াও এতে আরো অভিনয় করেছেন রবিন, ইভানা, মৌসুমী, জিসান প্রমুখ। সম্প্রতি নগরীর গুলশান-১ এর বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগির মাছরাঙা টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে বলেও জানান এই নির্মাতা।

You Might Also Like