সালমানকে সিদ্ধার্থের না?

বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি রেস। এর আগে এ ফ্র্যাঞ্জাইজির দুটি সিনেমা নির্মিত হয়। দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলায় এবার এর তৃতীয় কিস্তি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এতে অভিনয় করবেন সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ।

এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে সিনেমাটির প্রযোজক রমেশ তাওরানি জানিয়েছিলেন, সালমান-জ্যাকলিনের পাশাপাশি প্রথম সারির আরো এক অভিনেতাকে খুঁজছেন তারা। আর এ অভিনেতা হিসেবে সিদ্ধার্থ মালহোত্রাকে বেছে নিয়েছেন নির্মাতারা।

রেস-থ্রি তে সিদ্ধার্থের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেছিল, ‘হ্যাঁ, সিদ্ধার্থকে চরিত্রটির জন্য নেওয়া হয়েছে। সালমান সিদ্ধার্থকে খুব পছন্দ করেন এবং তিনি তার নামটি প্রস্তাব করেছেন। সিদ্ধার্থের প্রস্তাব পাওয়া অন্যতম বড় একটি সিনেমা এটি।’

কিন্তু বলিপাড়ায় নতুন গুঞ্জন উঠেছে, সালমান খানকে ফিরিয়ে দিয়েছেন সিদ্ধার্থ। তিনি এ প্রজেক্টটি প্রত্যাখান করেছেন। এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘সিদ্ধার্থ সিনেমাটির চিত্রনাট্য পছন্দ করেননি এবং এ সিদ্ধান্তে সে অনড়। তাই তিনি নির্মাতাদের অপেক্ষা না করিয়ে বিনয়ের সঙ্গে প্রজেক্টটি প্রত্যাখান করেছন।’

এর আগে ২০০৮ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা রেস। এতে অভিনয় করেন সাইফ আলী খান, অক্ষয় খান্না, বিপাশা বসু, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর প্রমুখ। এরপর ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত রেস-টু সিনেমায় অভিনয় করেন-সাইফ আলী খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, আমিশা প্যাটেল। সিনেমা দুটি পরিচালনা করেন নির্মাতা জুটি আব্বাস-মাস্তান। তবে শোনা যাচ্ছে, রেস-থ্রি নির্মাণ করবেন কোরিওগ্রাফার-নির্মাতা রেমো ডিসুজা।

You Might Also Like