এবিসিডি-থ্রিতে বরুণ

বলিউডের অন্যতম সফল সিনেমা ফ্র্যাঞ্চাইজি এবিসিডি :অ্যানি বডি ক্যান ড্যান্স। ২০১৩ সালে মুক্তি পায় এর প্রথম সিনেমা। এরপর ২০১৫ সালে মুক্তি পায় এর দ্বিতীয় সিনেমা এবিসিডি-টু। এরই মধ্যে ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতারা। তবে নায়ক কে হবেন তা নিয়ে চলছিল নানা জল্পনা-কল্পনা।

এবিসিডি-টু সিনেমায় অভিনয় করেন বরুণ ধাওয়ান। গুঞ্জন ওঠে, এবার বরুণের পরিবর্তে অভিনয় করবেন সালমান খান। তবে তৃতীয় কিস্তিতেও বরুণকেই দেখা যাবে বলে ঘোষণা দিয়েছেন সিনেমার পরিচালক রেমো ডিসুজা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, জুড়ওয়া-টু সিনেমার প্রচারণার জন্য ‘ড্যান্স প্লাস-থ্রি’ রিয়েলিটি শোতে হাজির হয়েছিলেন বরুণ, জ্যাকলিন ফার্নান্দেজ ও তাপসী পান্নু। এই শোয়ের বিচারকের দায়িত্বে রয়েছেন রেমো ডিসুজা। সম্প্রতি রিয়েলিটি শোয়ের এ পর্বের শুটিং হয়। আর শুটিং সেটেই ঘোষণাটি দেন এই কোরিওগ্রাফার-নির্মাতা।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, ‘ড্যান্স প্লাস-থ্রি’ সেটে বরুণ খুবই উচ্ছ্বসিত ছিলেন এবং নাচের প্রতি তার ভালোবাসার কথা জানান। নাচ নিয়ে কোনো প্রজেক্টে কাজ করার জন্য কতটা উদগ্রীব সেটিও জানান এ অভিনেতা। তখন বরুণের সঙ্গে সুর মিলিয়ে এবিসিডি-থ্রিতে তার অভিয়ের ঘোষণাটি দেন রোমো।

বর্তমানে যে সিনেমার কাজ করছেন সেটি শেষ করেই এবিসিডি-থ্রি সিনেমার শুটিং শুরু করবেন রোমো। তবে এখনই এ প্রসঙ্গে বিস্তারিত জানাতে চান না এ নির্মাতা। তিনি আরো জানান, বরুণের সঙ্গে আরো থাকবেন ধর্মেশ, রাঘব জুয়াল এবং পুনিত পাঠক। তবে নায়িকা চরিত্রে কে থাকছেন তা এখনো নির্ধারণ হয়নি।

You Might Also Like