সানির সঙ্গে নাচতে চেয়েছিলেন সঞ্জয়

ভূমি সিনেমার আইটেম গান ‘ট্রিপি ট্রিপি’। এ গানে কোমর দুলিয়েছেন বলিউড সেনসেশন সানি লিওন। প্রকাশের পর থেকে বেশ সাড়া ফেলেছে গানটি। আর এ গানে সানির সঙ্গে নাচতে চেয়েছিলেন সঞ্জয়। কিন্তু সিনেমার চিত্রনাট্যের কারণে খলনায়ক অভিনেতাকে গানটিতে রাখা সম্ভব হয়নি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সিনেমাটির পরিচালক উমাং কুমার।

এর আগে ম্যারি কম, সর্বজিৎ-এর মতো জনপ্রিয় সিনেমা নির্মাণ করেছেন উমাং কুমার। এ নির্মাতার দেয়া তথ্যমতে, সঞ্জয় তাকে ‘ট্রিপি ট্রিপি’ গানে রাখার অনুরোধ করেন। সঞ্জয়ের দাবি, সিনেমায় কোনো গান নেই। অন্তত এই গানটিতে তাকে রাখা হোক। কিন্তু পরিচালক তার এই অনুরোধ রাখেননি। পরবর্তীতে এর ব্যাখ্যা হিসেবে এ নির্মাতা সঞ্জয়কে বুঝিয়েছেন, চিত্রনাট্যে এ অভিনেতাকে যেভাবে উপস্থাপন করা হয়েছে তাতে গানটিতে তাকে রাখা সম্ভব নয়। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য দেয়া হয়েছে।

দীর্ঘ বিরতির পর ভূমি সিনেমার মাধ্যমে ফের পর্দায় হাজির হয়েছেন সঞ্জয়। বাবা-মেয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমাটি। এর প্রযোজনা করেছে টি-সিরিজ ও লিজেন্ড স্টুডিওস। ২২ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ভূমি।

You Might Also Like