রাম রহিমের ডেরায় এবার গণকবরের খবর

ধর্ষণের দায়ে দণ্ডপ্রাপ্ত গুরমিত রাম রহিম সিংহের নোংরা ও ভয়ঙ্কর কর্মকাণ্ডের তথ্য প্রায় প্রতিদিনই ফাঁস হচ্ছে। এবার বাবার বিশ্বস্ত দুই অনুচর জানিয়েছে, সিরসায় ডেরা সাচ্চা সৌদায় প্রায় ৬০০টি কঙ্কাল পুঁতে রাখা আছে।

জেরায় বিশেষ তদন্তকারী দলকে (‘সিট’) তারা এ কথা জানিয়েছেন।

ডেরার প্রাক্তন সহ-সভাপতি পিআর নাইন ও ডেরার চেয়ারপার্সন বিপাসনা ইনসান সিরসায় বাবার আশ্রমে ওই গণকবর সংক্রান্ত তথ্যপ্রমাণ ‘সিট’-এর কাছে জমা দিয়েছেন। নাইন ‘সিট’কে জানিয়েছেন, যেখানে ওই কঙ্কালগুলি পুঁতে রাখা রয়েছে, এক জার্মান বিজ্ঞানীর পরামর্শে সেখানে গাছের চারা পোঁতার কাজও শুরু হয়েছিল।

বাবার আশ্রমের বিরুদ্ধে শিশু পাচারের অভিযোগও উঠেছে বলে জানিয়েছে ইন্ডিয়া টুডে। রোহাতকের সুনারিয়া জেলে বন্দি বাবার এক শিষ্যার অভিযোগ, ১২ বছর আগে সিরসায় বাবার আশ্রম থেকে তার শিশু সন্তানটি নিখোঁজ হয়ে যায়। তারপর আর সেই শিশুর খোঁজ মেলেনি।

পানিপথের ওই নারীর অভিযোগ, বাবা রাম রহিমের নির্দেশে তিনি তার দু’মাসের শিশু সন্তানটিকে ডেরায় দিয়েছিলেন। তার দাবি, ডেরার ডেরার পক্ষ থেকে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা বাবার শিষ্য-শিষ্যাদের বলা হয়েছিল আশ্রমের ‘সেবা’র জন্য তারা যেন নিজেদের সন্তানদের ডেরায় দেন।

You Might Also Like