নায়ক হিসেবে থাকছেন না রোশান,তাহলে নায়ক হবেন কে!

নির্মাতা জাকির হোসেন রাজু নির্মাণ করেন ‘পোড়ামন’ নামে সিনেমা। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সাইমন-মাহি জুটির এ সিনেমাটি সে বছর দর্শক প্রিয়তার তুঙ্গে ছিল।

এবার সিনেমাটির সিক্যুয়েল ‘পোড়ামন-টু’ নির্মাণ করছে এ প্রযোজনা প্রতিষ্ঠান। তবে পরিবর্তন এসেছে পরিচালক ও শিল্পীদের। সিনেমাটিতে চিত্রনায়ক রোশান ও নবাগত পূজা জুঁটি বেঁধে অভিনয় করবেন বলে ঘোষণা দিয়েছিলেন এ প্রযোজনা প্রতিষ্ঠান।

রায়হান রাফি পরিচালিত এ সিনেমায় নায়ক হিসেবে রোশান থাকছেন না। তবে কে থাকছেন তা এখনই জানাতে চাচ্ছেন না প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার আব্দুল আজিজ। কে এই সিনেমার নায়ক হিসেবে অভিনয় করবেন এর সঠিক উত্তর দিয়ে জিতে নিতে পারবেন ‘i phone 7+ 256GB Rose Pink Colour’।

১৮ সেপ্টেম্বর জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে এ কুইজের ঘোষণা করা হয়। এতে বলা হয়- ‘‘এবার আপনার সামনে I phone 7+ 256GB Rose Pink Colour জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। ‘পোড়ামন-টু’-তে নায়ক কে হবেন?’’

আপনাকে সঠিক উত্তর দিতে হবে, এই পোস্টারটি নিচে কমেন্ট করে নিজের প্রোফাইলে শেয়ার করতে হবে #Jaazmultimedia #Poramon2 লিখে। সঠিক উত্তরদাতা একাধিক হলে, লটারির মাধ্যমে একজন ভাগ্যবানকে খুঁজে নেওয়া হবে এবং তাকে ইনবক্সে এ আহ্বান করা হবে তার পুরস্কারটি গ্রহণ করার জন্য। লটারিটি হবে জনসম্মুখে এবং লাইভ করা হবে জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে। উত্তর জানানোর শেষ সময় ২২ সেপ্টেম্বর, ২০১৭। রাত ১১টা ৩০ মিনিটে। এই লটারি ও iphone 7+ টি CRESCENT এর সৌজন্যে।

বি. দ্র.
১। নায়ক রোশান ‘বেপরোয়া’র শুটিং এ ব্যস্ত থাকায়, পোড়ামন-টু সিনেমাতে থাকছে না।
২। জাজের কোনো কর্মকর্তা / কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে না।
৩। ‘পোড়ামন-টু’র শিল্পী কলাকুশলী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে না।
গত ১২ মার্চ মেঘনা রিসোর্টে এ সিনেমার আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হয়।

You Might Also Like