পপসংগীতশিল্পী মিলার বিচ্ছেদের খবর মিথ্যা

আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েছে জনপ্রিয় পপসংগীতশিল্পী মিলার। তবে এ গুঞ্জন মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন এই সংগীতশিল্পী।

এ প্রসঙ্গে মিলা বলেন, ‘বিচ্ছেদের খবর সম্পূর্ণ মিথ্যা। আমার স্বামীর সঙ্গে কোনো বিচ্ছেদ হয়নি। যারা মন-গড়া মিথ্যে বানোয়াট খবর ছড়াচ্ছেন তাদের বলব, দয়া করে মনগড়া খবর প্রকাশ করে বিভ্রান্তিতে ফেলবেন না।’

তবে স্বামীর সঙ্গে মিলার মনোমালিন্য চলছে, এ তথ্য স্বীকার করেছেন মিলা। বিয়ের পরপরই তাদের মন কষাকষি শুরু হয়। একবার পারভেজের বিরুদ্ধে মামলা করার পদক্ষেপও নিয়েছিলেন এ গায়িকা। যদিও পরিবারের হস্তক্ষেপে শেষ পর্যন্ত বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়নি। তবে স্বামীর সঙ্গে তার মনোমালিন্য সাংসারিক জীবনের একটি অংশ বলে মনে করছেন মিলা।

সানজারির সঙ্গে ১০ বছরের প্রেমের সম্পর্ক ছিল মিলার। গত ১২ মে রাতে পারিবারিক আয়োজনের মাধ্যমে পারভেজ সানজারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে এ প্রেমের পরিণতি টানেন এই দম্পতি। পারভেজ সানজারি পেশায় বৈমানিক। বর্তমানে কর্মরত আছেন ইউএস বাংলা এয়ারলাইন্স-এ। এর আগে বাংলাদেশ বিমান বাহিনীর ফাইটার পাইলট হিসেবে কাজ করেছেন তিনি।

মিলার প্রথম একক অ্যালবাম ‘ফেলে আসা’। ২০০৬ সালে প্রকাশিত হয় অ্যালবামটি। এটি কয়েকজন সংগীত পরিচালক মিলে তৈরী করেন। ২০০৮ সালে প্রকাশিত হয় তার দ্বিতীয় একক অ্যালবাম ফুয়াদ ফিচারিং ‘মিলা চাপ্টার-২’। এই অ্যালবামটির গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক ছিলেন ফুয়াদ আল মুক্তাদির। ২০০৯ সালে প্রকাশিত হয় তার তৃতীয় অ্যালবাম ‘রি-ডিফাইন্ড’।

You Might Also Like