প্রথম ঘনিষ্ঠ দৃশ্যে শ্রুতি

তামিল সিনেমায় আগেই নিজের সাফল্য লাভ করেছেন কমল হাসান কন্যা শ্রুতি হাসান। এরপর প্রভুদেবার ‘রামায়া বাসতাভিয়া’ ছবির মাধ্যমে দুর্দান্ত অভিনয় করে দেখিয়ে দিলেন নিজের পারফরমেন্স। এতে করে বলিউডে নিজের সম্ভাবনা ও ভাগ্য দু’টিই বদলে দিয়েছে। বলিউডে নিয়মিত হয়েছেন তিনি। থাকছেন মুম্বইতে। হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ।

এদিকে বর্তমানে ‘গাব্বর’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন শ্র“তি হাসান। ক্রিশ-এর পরিচালনায় ও সঞ্জয় লীলা বানসালির প্রযোজনায় এ ছবিটিতে শ্রুতি প্রথমবারের মতো অভিনয় করছেন অক্ষয় কুমারের বিপরীতে। এর মাধ্যমে শ্রুতির স্বপ্ন পূরণ হতে চলেছে। কারণ, বলিউডের মধ্যে আমির খান ও অক্ষয় কুমার হলেন তার প্রিয় অভিনেতা।

আর বিগ বাজেটের এ ছবির কাজ নিজের শতভাগ দিয়েই করার চেষ্টা করছেন তিনি। শিডিউলের ক্ষেত্রেও খুব সিরিয়াস শ্রুতি। একেবারে শুটিং শুরুর আগেই তিনি হাজির হয়ে যাচ্ছেন স্পটে। নতুন খবর হচ্ছে, এ ছবিতে অক্ষয়ের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হবেন শ্রুতি। থাকবে চুমোদৃশ্যও।

এই প্রথমবারের মতো বলিউডের কোন ছবিতে এতোটা ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করছেন তিনি। পুরো ছবিতেই আবেদনময়ী দেখা যাবে শ্রুতিকে। এ ছবিতে অভিনয় করার বিষয়টি নিয়ে বেশ আনন্দিত শ্রুতি।

এ বিষয়ে তিনি বলেন, ‘গাব্বর’ অসাধারণ কাহিনীর ছবি। এটি প্রযোজনা করছেন আমার গুরুতুল্য সঞ্জয় লীলা বানসালী স্যার। আর এখানে অক্ষয় জি’র সঙ্গে কাজ করছি আমি। তিনি আমার অনেক প্রিয় একজন অভিনেতা। এখানে আমার চরিত্রটিও অনেক চ্যালেঞ্জিং। সব মিলিয়ে এ ছবিতে অনেক কিছু একসঙ্গে পাচ্ছি। তবে এবার কিন্তু হট শ্রুতিকেই দর্শক এখানে আবিষ্কার করতে পারবেন। অভিনেত্রী হিসেবে প্রমাণেরও জায়গা রয়েছে। তাই আমি ছবিটি নিয়ে অনেক আনন্দিত, সিরিয়াস ও আশাবাদী।

You Might Also Like