দেবের সঙ্গে দেখা করলেন না প্রসেনজিৎ

টলিউডের গুণী অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। অন্যদিকে বর্তমান সময়ে টলিউড পর্দা দাপিয়ে বেড়ানো অভিনেতা দেব। তবে তাদের মধ্যে ব্যক্তিগত সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। সম্প্রতি প্রসেনজিতের সঙ্গে দেখা করতে তার বাড়ি গিয়েছিলেন দেব। কিন্তু প্রসেনজিৎ তার সঙ্গে দেখা করেননি বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

একটি সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, এক প্রযোজককে সঙ্গে নিয়ে প্রসেনজিতের বাড়ি গিয়েছিলেন দেব। প্রসেনজিৎ তখন বাড়িতে থাকা সত্ত্বেও দেবের সঙ্গে দেখা করেননি। বাড়ির নিরাপত্তারক্ষী জানান, তিনি বাড়ি নেই। অথচ প্রসেনজিৎ যে গাড়ি ব্যবহার করেন, সেটি গ্যারেজেই ছিল। দেব খানিকক্ষণ অপেক্ষাও করতে চান কিন্তু তারও অনুমতি মেলেনি।

এ বিষয়ে দেবের ঘনিষ্ঠ একজন জানিয়েছে, পুরো বিষয়টি নিয়ে অন্য লোকজন বড্ড বেশি জলঘোলা করছেন। দেব-প্রসেনজিৎ দু’জনের কানেই নানারকম কথা বলা হচ্ছে।

দেবের ‘ককপিট’ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। সেই ছোট্ট দৃশ্যই দেব টিজারে দিয়েছিলেন। যা একেবারেই ভালোভাবে নেননি টলিউড ইন্ডাস্ট্রির বুম্বাদা। অন্যদিকে দেবের সিনেমার পাশাপাশি প্রসেনজিতের সিনেমাও আসছে দুর্গা পূজায় মুক্তি পাচ্ছে। যদিও প্রসেনজিতের আপত্তির জন্য এডিট করে ফের টিজার আপলোড করেন দেব। কিন্তু তাতেও প্রসেনজিতের রাগ কমেনি।

দেব কিছুদিন আগে এ বিষয়ে বলেছিলেন, ‘ট্রেইলারের শুরুতে আমার বাবার নাম ছিল আর শেষে বুম্বাদা। যাকে আমি গুরুর মতো মনে করি। সম্মানটা আমি দিতে চেয়েছিলাম। আর সেটা বোধহয় বুম্বাদা ছাড়া আর সবাইকে বোঝাতে পেরেছি।’

You Might Also Like