অন্তঃসত্ত্বাকে গুজব বললেন রিয়া

অভিনেত্রী রিয়া সেন। কিছুদিন আগে হঠাৎ করেই দীর্ঘদিনের বয়ফ্রেন্ড শিবম তিওয়ারিকে বিয়ে করেন। ভারতের পুনেতে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের লোকজনের উপস্থিতিতে রিয়া-শিবমের বিয়ে হয়।

এদিকে হঠাৎ করে রিয়ার বিয়ের সিদ্ধান্তে গুঞ্জন ওঠে অন্তঃসত্ত্বা ছিলেন এ অভিনেত্রী। এ কারণেই তড়িঘড়ি এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন রিয়া সেন।

অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ও তড়িঘড়ি বিয়ে নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রিয়া বলেন, ‘আমি জানতাম এমন গুঞ্জন উঠবে। একদিন সকালে ঘুম থেকে উঠে শিবম আমাকে বলল, চলো বিয়ে করে ফেলি। পরিবারের লোকজনকে বিষয়টি বলায় তারা অবাক হয়ে যায়। তাদের বিশ্বাস করতে কিছুটা সময় লেগেছে যে, তাদের বেবি (পরিবারের লোকজন এখনো আমাকে বেবি ভাবে) বিয়ে করতে চাইছে।’

রিয়া জানান, বিয়ের পরও তার বিশেষ কোনো পরিবর্তন হয়নি। শুটিংয়ের প্রয়োজনে দিল্লি, মুম্বাই, কলকাতা ছুটোছুটি করতে হচ্ছে। হানিমুনের পরিকল্পনা প্রসঙ্গে তিনি জানান, বর্তমানে একটি ওয়েব সিরিজ ও বাংলা সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন, এ কারণে হানিমুনে যেতে দেরি হচ্ছে।

প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি অভিনেত্রী রিয়া সেন। তার মা মুনমুন সেনও জনপ্রিয় অভিনেত্রী। ছেলেবেলা থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন। ১৯৯১ সালে বিষকন্যা সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন রিয়া সেন। এরপর নৌকাডুবি, জাতিস্মরসহ অনেক ভারতীয় বাংলা সিনেমায় অভিনয় করেছেন তিনি।

টলিউডের পাশাপাশি বলিউড ও ভারতের দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ২০০১ সালে স্টাইল সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে বলিউডে তার অভিষেক হয়। এতে আরো অভিনয় করেছিলেন শারমান জোশি ও সাহিল খান। এরপর কায়ামাত, ঝংকার বিটস সহ বেশকিছু সিনেমায় দেখা গেছে তাকে। এখন ডিজিটাল শর্ট ফিল্ম ও ওয়েব সিরিজেও অভিনয় করছেন রিয়া।

You Might Also Like