অর্থের জন্য সিনেমা করেছি : কঙ্গনা

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন কঙ্গনা রাণৌত। স্পষ্টবাদী হিসেবে তার বিশেষ পরিচিত রয়েছে। হৃতিক রোশান, করন জোহর, দীপিকা পাড়ুকোন ও সাইফ আলীর সঙ্গে কথার লাড়াইয়ে জড়াতে দেখা গেছে এ অভিনেত্রীকে। আবারো তার মুখ থেকে বের হলো বিস্ফোরক বক্তব্য।

সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া বলিউড অভিনেত্রীদের একজন কঙ্গনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন, ‘আমি সব সিনেমা অর্থের জন্য করেছি। অর্থের জন্য আমি অভিনয় করি না এই ধারণা সম্পূর্ণ মিথ্যা। আপনি যদি আর্থিকভাবে স্বচ্ছ্বল না হন তাহলে এই নাম-যশ দিয়ে কী লাভ। বরং বাড়িতে বসে থাকতাম, রান্না করতাম এবং প্রিয় মানুষদের সঙ্গে সময় কাটাতাম। কিন্তু যখন কার্যক্ষেত্রে এসেছি, আমার সময় ব্যয় করে নির্দিষ্ট কোনো কাজ করছি, আমি অবশ্যই উপার্জন ও লাভ করতে চাইব। এ বিষয়ে আমার ধারণা স্পষ্ট।’

কাজের দিক থেকে বর্তমানে মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন কঙ্গনা। এছাড়া মুক্তির অপেক্ষায় এ অভিনেত্রীর সিমরান সিনেমাটি। এতে একজন প্রবাসী গুজরাটি নারীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ইতিমধ্যে প্রকাশিত সিনেমাটির ট্রেইলার বেশ সাড়া ফেলেছে। আগামী ১৫ সেপ্টেম্বর মুক্তি পাবে সিমরান।

You Might Also Like