সানির গান নিয়ে সন্তুষ্ট নন সঞ্জয়

দীর্ঘদিন সাজা ভোগের পর গত বছর কারাগার থেকে ছাড়া পান বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। এরপর কিছুদিন বিশ্রাম নিয়ে ফের ক্যামেরার সামনে হাজির হন। কারামুক্তির পর সঞ্জয়ের প্রথম সিনেমা ভূমি। আগামী সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

এদিকে কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে ভূমি সিনেমার আইটেম গান ‘ট্রিপি ট্রিপি’। এতে গানের সঙ্গে কোমর দুলিয়েছেন বলিউড সেনসেশন সানি লিওন। প্রকাশের পর থেকেই দর্শকের মাঝে ভালো সাড়া ফেলেছে এটি। কিন্তু গানটি নিয়ে সন্তুষ্ট নন সঞ্জয় দত্ত। তিনি মনে করছেন গানটি কুরুচিপূর্ণ এবং সিনেমার গল্পের সঙ্গে মানানসই না। প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বলিউডের বেশকিছু আইটেম গানে দেখা গেছে সঞ্জয় দত্তকে। কিন্তু তিনি নাকি নির্মাতাদের সানির গানটি সিনেমা থেকে বাদ দিতে বলেছেন। যাতে সব ধরনের দর্শক সিনেমাটি দেখতে পারেন।

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘ট্রিপি ট্রিপি গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এ রকম সাড়া পেয়ে সানিও খুব খুশি। কিন্তু সঞ্জয় গানটি বাদ দিতে চাইছেন।’

‘ট্রিপি ট্রিপি’ গানটি গেয়েছেন নেহা কাক্কার, বেনি দয়াল, ব্রিজেশ সন্ধ্যালিয়া এবং বাদশাহ। গানটির সুর করেছেন শচীন-জিগার জুটি এবং এটি লিখেছেন প্রিয়া সারাইয়া। কোরিওগ্রাফি করেছেন গণেশ আচার্য।

ভূমি সিনেমাটি পরিচালনা করছেন উমাং কুমার। সিনেমাটির প্রযোজনা করেছেন টি-সিরিজ ও লিজেন্ড স্টুডিওস। বাবা-মেয়ের গল্প নিয়ে রিভেঞ্জ-ড্রামা ঘরানার সিনেমাটির বেশির ভাগ শুটিং হয়েছে ভারতের উত্তর প্রদেশে। ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like