বাস্তবেও নায়ক বরুণ ধাওয়ান

সিনেমার পর্দায় প্রায়ই দেখা যায় নায়িকা বিপদে পড়েন আর তার সাহায্যে এগিয়ে আসেন নায়ক। অভিনেতা বরুণ ধাওয়ানও অনেক সিনেমায় নায়িকার বিপদে ছুটে এসেছেন। এবার বাস্তব জীবনে জ্যাকলিন ফার্নান্দেজকে বিড়ম্বনার হাত থেকে উদ্ধার করলেন এ অভিনেতা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, জুড়ওয়া-টু সিনেমার ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ৫০ জোড়া যমজ ভক্ত। তারা একটি প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে জ্যাকলিন, বরুণ ও তাপসী পান্নুর সঙ্গে কিছু সময় অতিবাহিত করার সুযোগ পান। এর মধ্যে এক জোড়া প্রতিযোগী জ্যাকলিনের সঙ্গে অভদ্র আচরণ শুরু করে। আর এ পরিস্থিতি থেকে তাকে উদ্ধার করেন বরুণ।

অনুষ্ঠানে অংশগ্রহণ করা এক প্রতিযোগী সংবাদমাধ্যমে জানান, ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে দুইজন ভক্ত নিরাপত্তা বেষ্টনি অতিক্রম করে এবং জ্যাকলিনকে সেলফি তোলার জন্য অনুরোধ করেন। এ অভিনেত্রী খুশি মনেই রাজি হন কিন্তু তারা এ অভিনেত্রীর খুবই কাছে চলে গিয়েছিলেন যা তাকে অস্বস্তিতে ফেলে দেয়। বরুণ যখন জ্যাকলিনকে এ অবস্থায় দেখেন। দ্রুত এসে তাকে এ পরিস্থিতি থেকে উদ্ধার করেন।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রতিযোগীদের সঙ্গে জুড়ওয়া-টু অভিনয়শিল্পীদের একটি কার্যক্রমে অংশ গ্রহণের কথা ছিল। কিন্তু এই ঘটনার পর তা বাতিল করা হয়। ‘ওই দুইজনকে অনুষ্ঠানে থেকে চলে যেতে বলা হয় এবং কার্যক্রমের মূল পরিকল্পনা বাতিল করেন আয়োজকরা। এতে বাকি প্রতিযোগীরা হতাশ হলেও সবাই বুঝেছেন যে, প্রয়োজনে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’ বলেন সেই প্রতিযোগী।

তবে বলিউড তারকাদের সঙ্গে ভক্তদের এমন আচরণ নতুন নয়। সম্প্রতি এ ধরনের বিড়ম্বনায় পড়েছেন ইলিয়েনা ডিক্রুজ। এর আগে বিদ্যা বালান এক ভক্তের সঙ্গে সেলফি তুলতে গিয়ে এমন অস্বস্তিকর পরিস্থিতিতে পড়েছিলেন।

You Might Also Like