সেই কিশোরী এবার হাশমির নায়িকা

বলিউড অভিনেতা ইমরান হাশমি অভিনীত সিনেমা ক্যাপ্টেন নবাব। এ সিনেমার মাধ্যমে নায়িকা চরিত্রে অভিষেক হতে চলেছে মালবিকা রাজের। কিন্তু সিনেমায় অভিনয়ে নতুন নন তিনি।

করন জোহর পরিচালিত কাভি খুশি কাভি গম সিনেমাটি মুক্তি পায় ২০০১ সালে। সিনেমাটিতে কাজলের ছোট বোনের চরিত্রে অভিনয় করেন কারিনা কাপুর। এতে কিশোরী কারিনার চরিত্রে অভিনয় করেছিলেন মালবিকা।

ক্যাপ্টেন নবাব সিনেমাটি পরিচালনা করছেন টনি ডিসুজা। তিনি বলেন, ‘আমরা নতুন কিছু চাইছিলাম এজন্য সঠিক কাস্টিং নির্ধারণ করা অনিবার্য ছিল। মালবিকার সঙ্গে দেখা করার সুযোগ হয়েছে এবং তাকে চুক্তিবদ্ধ করি। আমরা তার অডিশন নিয়েছি এবং তিনি সব ক্ষেত্রেই চমৎকার দক্ষতা দেখিয়েছেন। তিনি অভিনয়ের ব্যাপারে দক্ষ। ইতোমধ্যে একটি সিনেমাতেও শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন এবং যে পরিবারে বেড়ে উঠেছেন তারাও এই সিনেমা ইন্ডাস্ট্রির অংশ।’

মডেল হিসেবে বেশ পরিচিত মুখ মালবিকা। ফেমিনা মিস ২০১০ প্রতিযোগিতায় অংশ নেন তিনি। জায়াদেব নামে একটি তেলেগু সিনেমাতেও অভিনয় করেছেন। দক্ষিণী সিনেমায় অভিষেকের সময় মালবিকা বলেছিলেন, ‘যেহেতু আমি খুবই দুষ্টু ছিলাম, কাভি খুশি কাভি গম সিনেমার পর আমার বাবা চাননি সিনেমায় অভিনয় করি কারণ এতে আমার পড়ালেখার ক্ষতি হতে পারে। শিশুশিল্পী হিসেবে আমি অনেক সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছি কিন্তু বাবা আমাকে অভিনয় করতে দেননি।’

ক্যাপ্টেন নবাব সিনেমায় ইমরান হাশমিকে একজন সেনাবাহিনীর কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। ওয়ার-ড্রামা ঘরানার সিনেমাটির পরিবেশনায় রয়েছে ইমরান হাশমির অডবল মোশন পিকচার্স।

বর্তমানে বাদশাহো সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন হাশমি। সিনেমাটি পরিচালনা করছেন মিলান লুথারিয়া। এতে আরো অভিনয় করছেন-অজয় দেবগন, ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তা প্রমুখ। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like