বিয়ে করলেন অভিনেত্রী প্রিয়ামনি

বিয়ে করলেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ামনি। গতকাল দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ব্যবসায়ী মুস্তাফা রাজকে বিয়ে করেছেন তিনি। পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে রেজিস্ট্রার অফিসে বিয়ের কাজটি সেরেছেন এ অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানা গেছে।

এর আগে মঙ্গলবার বেঙ্গালুরুর একটি পাঁচতারকা হোটেলে বিয়ে উপলক্ষে সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয়। ২৪ আগস্ট প্রিয়া-মুস্তাফার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। গত বছর ২৭ মে বেঙ্গালুরুর নিজ বাসভবনে বাগদান সারেন প্রিয়ামনি।
ভারতের কানাড়া, মালায়ালাম, তামিল, তেলেগু এবং হিন্দি সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেত্রী। ২০০২ সালে তেলেগু এভারে আতাগারু সিনেমার মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় তার। তামিল ভাষার পারুতিবেরান সিনেমায় অভিনয়ের মাধ্যমে তারকাখ্যাতি পান এ অভিনেত্রী। সিনেমাটির জন্য সেরা অভিনেত্রী শাখায় ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান।

২০১০ সালে মনি রত্নমের রাবণ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। পরবর্তী রক্ত চরিত্র-টু সিনেমায় অভিনয় করেন। শাহরুখ খানের চেন্নাই এক্সপ্রেস সিনেমার ‘ওয়ান টু থ্রি ফোর’ গানে দেখা গেছে তাকে। প্রিয়ামনির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা চওকা।

You Might Also Like