বলিউডে আগ্রহ নেই অমিতাভ বচ্চনের নাতির!

বলিউডের ‘শাহেনশাহ’খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলি নন্দা। স্বাভাবিকভাবেই সব সময় মিডিয়ার নজরদারিতে থাকেন তিনি। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে নব্যর রয়েছে অসংখ্য অনুসারী। তাই প্রায়ই গুঞ্জন শোনা যায়, বলিউডে দেখা যাবে নব্যকে।

তবে নব্যকে যারা রুপালি পর্দায় দেখতে চাইছেন তাদের জন্য হতাশার কথা শোনালেন তিনি। বলিউডে অভিনয়ের সকল গুঞ্জন উড়িয়ে দিয়ে তিনি জানিয়েছেন সিনেমা জগতে আসার কোনো ইচ্ছা তার নেই। প্রথমবার একটি ম্যাগাজিনে দেয়া সাক্ষাৎকারে এ কথা জানান নব্য।

এ প্রসঙ্গে নব্য বলেন, ‘কোনো অবস্থাতেই আমি অভিনয়কে পেশা হিসেবে বেছে নেব না। আমি বিজ্ঞাপন এজেন্সিতে ইন্টার্নশিপ করাটাই বেশি উপভোগ করছি। ম্যানহাটনে আমি যে স্বাধীনতাটা পাচ্ছি তা খুব ভালো লাগে।’
শ্বেতা নন্দা বলেন, ‘আমি নব্যকে ইন্ডাস্ট্রির সব দিকটাই বলার চেষ্টা করেছি। ইন্ডাস্ট্রির প্রতি আমার বিরোধিতা নেই। আমাদের আজ যা কিছু অর্জন তা এর জন্যই। তবে এই জগতটা মোটেও সহজ নয়।’

নব্যর মা শ্বেতা নন্দা মনে করেন মা-বাবার কারো দিকই পায়নি তার মেয়ে। তবে মায়ের এ কথার সঙ্গে পুরোপুরি দ্বিমত পোষণ করেছেন নব্য। তিনি মনে করেন, মায়ের অনেক গুণ রয়েছে তার মধ্যে। নব্য বলেন, ‘আমি আত্মবিশ্বাসী, আত্মসচেতন এবং নম্র। আমি বই পড়তে ভালোবাসি- এই গুণটি পেয়েছি। তাছাড়া মায়ের আলমারিতে যা কিছু আছে সবকিছু আমি চাই, এমনকি তার জুতোও।’ নব্য জানান, মায়ের সঙ্গে তার বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এছাড়া নানি জয়া বচ্চনের প্রিয় নাতনি তিনি।

You Might Also Like