অভিনেতাকে থাপ্পড় মারলেন ‘বাহুবলি’ অভিনেত্রী

দর্শকপ্রিয় ‘বাহুবলি : দ্য বিগিনিং’ সিনেমায় ‘মনোহরী’ গানে কোমর দুলিয়েছেন অভিনেত্রী স্কারলেট উইলসন। এবার এক অভিনেতাকে থাপ্পড় মেরে আলোচনার জন্ম দিলেন তিনি। শুটিং সেটে অশোভন আচরণ করায় এক সহ-অভিনেতাকে থাপ্পড় মারেন স্কারলেট। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বলিউডের ‘হনসা-এক সংযোগ’ সিনেমার একটি আইটেম গানে শুটিং করছিলেন স্কারলেট। এ সময় সেটের এক অভিনেতা অশ্লীল মন্তব্য করেন। এমন অশালীন আচরণ সহ্য করতে পারেননি এ অভিনেত্রী। তারপরই সপাটে ওই অভিনেতাকে থাপ্পড় মারেন তিনি।

জানা যায়, ওই অভিনেতার নাম উমাকান্ত রায়। শুটিং সেটে স্কারলেটের চুল ছোঁয়ার চেষ্টা করেছিলেন তিনি। শুধু তাই নয় অশ্লীল মন্তব্যও করেন বলে অভিযোগ তোলেন এই অভিনেত্রী। এরপর সেট ছেড়ে চলে যান স্কারলেট।

সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা সুরেশ শর্মা। তিনি এই ঘটনার জন্য ফিল্ম ফেডারেশনের কাছে অভিযোগ দায়ের করবেন। এমন নোংরা আচরণের জন্য ক্ষমা না চাইলে সিনেমা থেকে ওই অভিনেতাকে বাদ দেওয়া বলেও জানিয়েছেন নির্মাতা।

২০১২ সাল থেকে বলিউড সিনেমার আইটেম গানে কোমর দোলাচ্ছেন স্কারলেট। এছাড়া অক্ষয় কুমারের ‘গোল্ড’ সিনেমায় দেখা যাবে স্কারলেটকে।

You Might Also Like