প্রভাসকে নিয়ে রাজামৌলির নতুন পরিকল্পনা

তেলেগু অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমার মাধ্যমে রাতারাতি তারকাখ্যাতি লাভ করেন তিনি। এস এস রাজামৌলি পরিচালিত এ সিনেমা তাকে নিয়ে গেছে অনন্য একটি স্থানে।

প্রভাসকে নিয়ে নতুন পরিকল্পনা করছেন রাজামৌলি। ফের একসঙ্গে নতুন সিনেমা নিয়ে আসছেন তারা। এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

একটি সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ‘তারা (রাজামৌলি ও প্রভাস) ফের একসঙ্গে কাজের পরিকল্পনা করছেন। প্রকৃতপক্ষে বাহুবলি সিনেমা শেষ হওয়ার আগে থেকে তারা পরবর্তী প্রজেক্ট নিয়ে আলোচনা শুরু করেন। সিনেমা শেষ হওয়ার পরও তারা পরস্পরের সঙ্গে যোগাযোগ রাখেন। এখন নতুন একটি আইডিয়া পেয়েছেন যা তাদের দুজনেরই পছন্দ হয়েছে।’

নতুন এই প্রজেক্ট নিয়ে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। তবে এটি বাহুবলি সিনেমার মতো গল্প নিয়ে হবে না বলে জানা গেছে। বর্তমানে তাদের নিজ নিজ কাজ শেষ হলেই নতুন সিনেমার কাজ শুরু করবেন রাজামৌলি-প্রভাস।

প্রভাসের পরবর্তী সিনেমা সাহো। এতে তার বিপরীতে আনুশকা শেঠির অভিনয়ের কথা ছিল কিন্তু সিনেমাটি থেকে সরে দাঁড়ান এ অভিনেত্রী। আনুশকার পরিবর্তে পূজা হেজকে সিনেমায় দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি আগামী বছর মুক্তি পাবে। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like