প্রিয় অভিনেত্রীকে আকাশের তারা উপহার

অভিনেত্রী পূজা হেজ। ভারতীয় দক্ষিণী সিনেমায় বেশি দেখা যায় তাকে। তবে বলিউডের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। অভিনয় ক্যারিয়ার খুব বেশি দীর্ঘ না হলেও এরই মধ্যে রূপ ও অভিনয় গুণে অনেক ভক্ত জুটিয়েছেন এ অভিনেত্রী। এর মধ্যে এক ভক্ত এ অভিনেত্রীকে উপহার দিয়েছেন আকাশের তারা।

পূজার এ ভক্ত বসবাস করেন লন্ডনে। একটি অনলাইন পোর্টাল প্রিয় মানুষের নামে আকাশের তারা নিবন্ধন করার সুযোগ দেয়। আর এই ভক্ত সেই সুযোগ গ্রহণ করেন এবং পূজাকে তা উপহার দেন। যেন আজীবন সেই তারাটি এ অভিনেত্রীর নামে থাকে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

হৃতিক রোশানের বিপরীতে মহেঞ্জো দারো সিনেমায় দেখা গেছে পূজাকে। জনপ্রিয় অভিনেতা প্রভাসের পরবর্তী সিনেমা সাহো। শোনা যাচ্ছে, এ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আনুশকা শেঠি। আর আনুশকার পরিবর্তে সিনেমাটিতে অভিনয় করবেন পূজা।

ইউভি ক্রিয়েশন্সের প্রযোজনায়সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি আগামী বছর মুক্তি পাবে। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

You Might Also Like