শুটিং সেটে বাঘের আক্রমণ

ভারতের টিভি ধারাবাহিক ও সিনেমার শুটিংয়ের জন্য নির্মাতাদের অন্যতম পছন্দের জায়গা মু্ম্বাইয়ের ফিল্ম সিটি। এ শুটিং স্পটের চারপাশেই রয়েছে ঘন জঙ্গল। এতে বাস করে অনেক পশু ও বিষধর সাপ। প্রায়ই জঙ্গল থেকে শুটিং স্পটে চলে আসে এসব জীবজন্তু।

সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে একটি ডেইলি সোপের শুটিং সেটে। যা খুবই হৃদয় বিদারক। শুটিং সেটে এক চিতা বাঘের আক্রমণে আড়াই বছর বয়সি একটি শিশুর মৃত্যু হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, ফিল্ম সিটিতে ভারতীয় টিভি চ্যানেল কালার্সে প্রচারিত ‘এক শৃঙ্গার স্বাভিমান’ নামের ডেইলি সোপের শুটিং চলছিল। সেই সেটে উপস্থিত ছিলেন একটি পরিবার। তারা বেশ মজা করছিলেন। হঠাৎ একটি চিতা বাঘ জঙ্গল থেকে শুটিং সেটে আক্রমণ করে এবং ধারালো দাঁত দিয়ে সেই পরিবারের সঙ্গে আসা আড়াই বছর বয়সি এক শিশুর ঘাড় কামড়ে ধরে নিয়ে যায়। কিছু দূর যাওয়ার পর বাঘটি শিশুটিকে ফেলে চলে যায়। এরপর শিশুটিকে দ্রুত হাসপাতালে নেয়া হয় কিন্তু তাকে বাঁচানো যায়নি।

তবে ফিল্ম সিটির শুটিং সেটে চিতার আগমন নতুন নয়। কয়েক মাস আগে টিভি ধারাবাহিক ‘ইয়ে রিশতা কেয়া ক্যাহলাতা হ্যায়’র শুটিং সেটে চিতা দেখা গিয়েছিল বলে জানা যায়। কার্তিক অর্থাৎ মোহসিন খান এবং নাইরা অর্থাৎ শিবাঙ্গি একটি রোমান্টিক দৃশ্যের শুটিং করছিলেন। সেই সময় সেটে একটি চিতা দেখা যায়। পরিচালক প্রথম চিতাটি দেখতে পান এবং সবাইকে নিরাপদ জায়গায় যেতে বলেন। অবশ্য সেটে কিছুক্ষণ থাকার পর জঙ্গলে ফিরে যায় চিতা বাঘটি।

You Might Also Like