বার্সায় থাকছেন নেইমার: পিকে

আগামী মৌসুমে বার্সেলোনার জার্সিতে দেখা যাবে কি নেইমারকে? ঘুরে ফিরে এই প্রশ্ন এখন বার্সা ও নেইমার ভক্তদের। ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই ২২২ মিলিয়ন ইউরোতে ব্রাজিলিয়ান এই তারকাকে দলে নিতে আগ্রহী। নেইমার নিজেও নাকি পার্ক দেস প্রিন্সেসের ক্লাবটিতে যেতে আগ্রহী রয়েছেন বলে কয়েকদিন আগে জানিয়েছে ইএসপিএন।

বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিলে ফুটবলের দলবদলের ইতিহাসে নতুন রেকর্ড গড়বেন নেইমার। যা এর আগের সর্বোচ্চ যে রেকর্ডটি ছিল এর চেয়ে তা অর্ধেকেরও কম। আর দল বদলের সময় এককালীন ৪০ মিলিয়ন ইউরো পাবেন নেইমার। এছাড়া পিএসজিতে সুযোগ হিসেবে নেইমারের জন্য থাকবে প্রাইভেট জেট বিমান।যেটি দিয়েই তিনি উড়ে যেতে পারবেন ব্রাজিল। পিএসজির বোর্ডের মালিকানাধীন হোটেল থেকে যে আয় হবে, তার একটা অংশও নেইমারকে দেওয়ার প্রস্তাব করা হয়েছে।

লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজকে নিয়ে গড়া বিশ্বের সবচেয়ে শক্তিশালী আক্রমণ ত্রয়ী ভেঙ্গে যাক সেটা চাইছেন না বার্সা ভক্তরা। তবে মেসির ছায়া থেকে মুক্ত হতে আর মোটা অঙ্কের বেতনের জন্য নেইমার লিগ ওয়ান চ্যাম্পিয়ন ক্লাবটিতে যেতে পারেন বলে মনে করছেন অনেকেই। তাই তার দলবদলের গুঞ্জন নিয়ে বিশ্বব্যাপী বেশ আলোচনা চলছে ।

বার্সার অন্য খেলোয়াড়দের মতো জোরার্ড পিকেও বিশ্বাস করছেন বার্সা ছাড়ছেন না নেইমার। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক সঙ্গে ছবি দিয়ে নেইমার ক্যাম্প ন্যুতে থাকছেন বলে জানিয়েছেন পিকে। নেইমারের সঙ্গে দেওয়া পোস্টের নিচে ছোট ক্যাপশনে পিকে জানান, ‘সে (নেইমার) থাকছে।’

You Might Also Like