টপলেস এশা

বলিউড অভিনেত্রী এশা গুপ্তা। ২০১২ সালে বলিউডে পা রাখেন তিনি। সিনেমার পাশাপাশি মিউজিক ভিডিওতে দেখা যায় এই অভিনেত্রীকে। হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে তার চেহারার মিল রয়েছে বলেও অনেকে মনে করেন।

গত বছর আগস্টের দিকে বলিউডের এক সিনেমার প্রচারণায় গিয়ে পোশাক বিভ্রাটের শিকার হয়েছিলেন এশা। বলিউডে পা রেখে নানা সময় নানা কারণে আলোচনায় উঠে এসেছেন তিনি। এবার টপলেস হয়ে আবারো আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন এশা। তবে কোনো চলচ্চিত্রের দৃশ্যে নয়, একটি স্থিরচিত্রে তাকে টপলেস দেখা গেছে।

সম্প্রতি এশা একটি টপলেস স্থিরচিত্র তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। এতে তার পিঠের দিকে একটি ট্যাটু দেখা যায়। ট্যাটু ডে উপলক্ষে এই ছবিটি তিনি পোস্ট করেন। আর তারপরই ছবিটি কেন্দ্র করে শুরু হয় আলোচনা।

এশা ফেমিনা মিস ইন্ডিয়া, মিস ইন্টারন্যাশনালসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেন। এরপরই তিনি সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান। এশা অভিনীত রাজ-থ্রিডি (২০১২) এবং রুস্তম (২০১৬) সিনেমা দুটি বক্স অফিসে ভালো সাড়া ফেলেছিল। বর্তমানে কমান্ডো-টু, হেরা ফেরি-থ্রি এবং বাদশাহোসহ বেশ কিছু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন এশা।

You Might Also Like