নিউ ইয়র্কের রাস্তায় লুঙ্গি পরে নওয়াজ

বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। সিনেমায় তার অভিনয় মুগ্ধ করে দর্শকদের। একের পর এক সিনেমায় অসাধারণ অভিনয় করে দর্শক হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি।

রুপালি পর্দায় তার সাবলীল অভিনয় দিয়ে যেমন দর্শকের নজর কাড়েন নওয়াজউদ্দিন, তেমনি বাস্তবেও কিন্তু নানাভাবে আলোচনায় থাকেন তিনি। এবার লুঙ্গি পরে, কাঁধে রেডিও ঝুলিয়ে ও হাতে একটি টিনের পাত্র নিয়ে নিউ ইয়র্কের রাস্তায় হেঁটে সবার নজর কাড়লেন এ অভিনেতা।

নওয়াজউদ্দিন সিদ্দিকীর পরবর্তী সিনেমা বাবুমশাই বন্দুকবাজ। এ সিনেমায় তার বাবু চরিত্রটির সঙ্গে মিল রেখেই এমনটা করেছেন এ অভিনেতা। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে নওয়াজের ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘এটি নির্মাতাদের পরিকল্পনা এবং নওয়াজ এটি খুবই পছন্দ করেছেন। এমনকি তার এই চরিত্রে তিনি ভক্তদের সঙ্গে আলাপচারিতায় অংশ নিয়েছেন।’

গত মঙ্গলবার নিউ ইয়র্কের উদ্দেশ্যে যাত্রা করেন নওয়াজউদ্দিন। বিশ্বে তার বাবু চরিত্রটি পরিচিত করতে চান এ অভিনেতা। খুব শিগগির ভারতে ফিরবেন তিনি। এরপরবাবুমশাই বন্দুকবাজ সিনেমার একটি গানের শুটিং করবেন নওয়াজ। এতে তার বিপরীতে থাকবেন বিদিতা বাগ। সিনেমায় অভিনেত্রী চিত্রাঙ্গদার পরিবর্তে নেয়া হয়েছে এ অভিনেত্রীকে।

You Might Also Like