সুনামগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লাউড়গড় সীমান্তের শাহিদাবাদ গ্রাম থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

সোমবার রাত ১২টার দিকে উপজেলার বাদাঘাট ইউনিয়নের শাহিদাবাদ গ্রামের ডাকাত সর্দার সুহারাব আলীর (২৫) বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার শাহিদাবাদ গ্রামের হাবিবুর রহমানের ছেলে শহীদ মিয়া (২০), ব্রাহ্মণগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে সাইফুল আলম (২৫), মনতাজ আলীর ছেলে বিল্লাল মিয়া (২২), পুরানঘাট গ্রামের সুরুজ আলীর ছেলে বাধন মিয়া (২৩) এবং চাঁনপুর গ্রামের তাহের উদ্দিনের ছেলে ইসলাম উদ্দিন।

সুনামগঞ্জ-৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, ডাকাতের প্রস্তুতি নিচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে ৬ ডাকাতকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি কাটারাইফেল, ২ রাউন্ড গুলি, ২টি রামদা, ২টি ছুরি ও ১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে আটককৃতদের তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

You Might Also Like