নতুন প্রেমে রণবীর

বলিউড অভিনেতা রণবীর কাপুরের প্রেমিকার তালিকা মোটেও ছোট নয়। এ অভিনেতার প্রথম সিনেমা সাওয়ারিয়া মুক্তির পর সোনম কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। এরপর দীপিকার সঙ্গে প্রেম ও ব্রেকআপ। তারপর ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রায় সাত বছর প্রেম করার পর গত বছর জানুয়ারিতে ব্রেকআপ করেন।

এদিকে ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পর শ্রুতি হাসানের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ওঠে। এছাড়া শোনা যায়, দিল্লির একটি মেয়ের সঙ্গে প্রেম করছেন রণবীর। যদিও শেষ পর্যন্ত এটি গুঞ্জনের মধ্যেই সীমাবদ্ধ থাকে। কিন্তু এ অভিনেতা নাকি এখন মুম্বাইয়ের একটি মেয়ের সঙ্গে প্রেম করছেন।

বর্তমানে জাগ্গা জাসুস সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত রণবীর-ক্যাটরিনা। এ সিনেমার প্রচারণার এক অনুষ্ঠানে নতুন প্রেমিকাকে ক্যাটরিনার সঙ্গে পরিচয়ও করিয়ে দিয়েছেন রণবীর। আর এ অভিনেতা নতুন করে প্রেমে মজায় বিরক্ত ক্যাটরিনা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছেন।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে জানান, রণবীর যার সঙ্গে প্রেম করছেন তিনি কোনো অভিনেত্রী নন। এমনকি বিনোদন জগতের সঙ্গে তার কোনো লেনাদেনা নেই। সূত্রটি বলেন, ‘রণবীর প্রেমিকা মুম্বাইয়ের মেয়ে। আমি এতটুকুই জানি। জাগ্গা জাসুস সিনেমার প্রচারণার এক অনুষ্ঠানে তিনি এসেছিলেন।’

তিনি আরো বলেন, ‘রণবীর তার নতুন প্রেমিকার সঙ্গে ঘোরাঘুরি করছেন। ক্যাটরিনার পাশে না থাকলে সবসময় সেই মেয়ের সঙ্গে ফোনে কথা বলছেন। বাহির থেকে ক্যাটরিনাকে শান্ত দেখালেও বলার অপেক্ষা রাখে না ভেতর ভেতর তিনি এতে খুবই বিরক্ত হচ্ছেন।’

You Might Also Like