পালিয়ে বেড়াচ্ছেন অভিনেতা বিক্রম!

পালিয়ে বেড়াচ্ছেন কলকাতার মডেল সোনিকা সিং চৌহান মৃত্যুর ঘটনায় অভি‌যুক্ত অভিনেতা বিক্রম চ্যাটার্জি। এখন তিনি কোথায় আছেন তার সহ-অভিনয়শিল্পীসহ কেউ-ই কোনো খোঁজ খবর দিতে পারছেন না। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি একটি টেলিভিশন সিরিয়ালের কাজ শেষ হওয়ার পর থেকে লাপাত্তা বিক্রম। গত মাসের ১ জুন বিক্রম অভিনীত ‘খোঁজ’ সিনেমার প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এতেও উপস্থিত ছিলেন না তিনি।

পুলিশের বরাত দিয়ে এ প্রতিবেদনে আরো জানানো হয়েছে, গত ৩০ মে আদালতে বিক্রমের বিরুদ্ধে জামিন অযোগ্য অনিচ্ছাকৃত খুনের মামলার ধারা যুক্ত হওয়ার পর থেকেই বিক্রম নাকি ‘লাপাত্তা’। বিক্রম নাকি কারো ফোন ধরছেন না।

এদিকে একটি সংবাদমাধ্যমের খবরে জানা যায়, বিক্রমের ফোন নাকি মাঝে চালু করা হয়েছিল। ফোনের টাওয়ার ট্র্যাক করে দেখা গেছে- সেটি তার কসবার বাড়িতে। প্রশ্ন উঠেছে তবে কি বিক্রম বাড়ি গিয়েছিলেন, নাকি ফোনটা কাউকে দিয়ে বাড়িতে পাঠিয়েছেন? বিক্রমকে নাকি মাঝে অনলাইনেও দেখা গেছে।

তবে পুলিশের ধারণা- বিক্রম কলকাতাতেই আছেন, বাইরে কোথাও ‌যাননি। হাইকোর্টে বিক্রমের আগাম জামিন খারিজ হলেই তাকে গ্রেপ্তার করা হবে। তবে শেষ প‌র্যন্ত কী হয় তা শুনানির দিন প‌র্যন্ত অপেক্ষা করতে হবে।

গত ২৯ এপ্রিল ভোররাতে দক্ষিণ কলকাতার রাসবিহারী অ্যাভিনিউ লেক মলের সামনে গাড়ি দুর্ঘটনায় মারা যান কলকাতার সুপারমডেল সোনিকা সিং চৌহান। এ সময় গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা বিক্রম চ্যাটার্জি। দুর্ঘটনার দিন মদ্যপান করে গাড়ি চালানোর কথা পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন এই অভিনেতা।

You Might Also Like