পদত্যাগ করলেন চিত্রনায়িকা মৌসুমী

চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন চিত্রনায়িকা মৌসুমী। সোমবার (৩ জুলাই) পদত্যাগ পত্র শিল্পী সমিতিতে স্বশরীরে গিয়ে জমা দেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক ওমর সানি।এ তথ্য জানিয়েছেন, শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য সাইমন সাদিক।

এ প্রসঙ্গে সাইমন সাদিক বলেন, ‘নির্বাচনের পর মৌসুমী ম্যাডাম শপথ গ্রহণ করেননি এবং আমাদের মিটিংয়েও অংশ নেন নি। এ জন্য আমরা তাকে চিঠি পাঠিয়েছি। আজ তিনি লিখিতভাবে শিল্পী সমিতির সদস্যপদ থেকে সরে দাঁড়িয়েছেন। এতে তিনি ব্যক্তিগত কারণ উল্লেখ করেছেন।’

গত ৫ মে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৭ সালের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ওমর সানি-অমিত হাসান প্যানেল থেকে কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হন। তবে ওমর সানি-অমিত হাসানসহ অনেকেই পরাজিত হন।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত নতুন কমিটির সদস্যরা হলেন- সভাপতি : মিশা সওদাগর, সাধারণ সম্পাদক: জায়েদ খান, সহসভাপতি : রিয়াজ ও নাদের খান, সহসাধারণ সম্পাদক: আরমান, সাংগঠনিক সম্পাদক: সুব্রত, আন্তর্জাতিক-বিষয়ক সম্পাদক: মামনুন ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক : জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক: জাকির হোসেন, কোষাধ্যক্ষ: কমল, কার্যনির্বাহী পরিষদের সদস্য অঞ্জনা, পপি, পূর্ণিমা, ফেরদৌস, মৌসুমী, আলীরাজ, জেসমিন, নাসরিন, রোজিনা, নানা শাহ ও সাইমন সাদিক।

You Might Also Like