নৈশ ক্লাবে শাহরুখ-আনুশকা

জব হ্যারি মেট সেজাল সিনেমার প্রচারণার জন্য অভিনব সব পদ্ধতি অনুসরণ করছেন শাহরুখ খান। প্রথমে সিনেমার মিনি ট্রেইলার প্রকাশ করলেন তিনি। এরপর সেজাল নামের একদল নারীর মাঝে প্রকাশ করলেন সিনেমার প্রথম গান ‘রাঁধা’।

এবার সিনেমাটির দ্বিতীয় গান ‘বিচ বিচ ম্যায়’ প্রকাশের জন্য মুম্বাইয়ের একটি নামকরা নৈশ ক্লাবে যাবেন শাহরুখ ও আনুশকা শর্মা। ৩ জুলাই নৈশ ক্লাবের একঝাঁক দর্শক-শ্রোতার মাঝে প্রকাশ করা হবে গানটি। যাদের বেশির ভাগই থাকবেন তরুণ ও যুবক। ‘বিচ বিচ ম্যায়’ একটি পাঞ্জাবি ঘরানার গান। শাহরুখ এবং আনুশকা দুজনকেই পাঞ্জাবি পোশাকে দেখা যাবে। এমনকি দর্শক-শ্রোতাদের সামনে গানের তালে পা মেলাবেন শাহরুখ-আনুশকা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

জব হ্যারি মেট সেজাল সিনেমার গল্পে দেখা যাবে-সেজালের জন্য বাগদানের আংটি খুঁজতে গিয়ে নিজের ভালোবাসা ও সম্পর্কের বিষয়টি আরো ভালোভাবে বুঝতে পারে হ্যারি। অন্যদিকে হ্যারির সংস্পর্শে এসে স্বাধীনতা, নিরাপত্তা ও প্রশান্তি খুঁজে পায় সেজাল।

সিনেমাটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী। এ নির্মাতার সঙ্গে প্রথম সিনেমা হলেও এটি শাহরুখ-আনুশকা জুটির ‍তৃতীয় সিনেমা। এর আগে রব নে বানাদি জোড়ি ও জব তাক হ্যায় জান সিনেমায় দেখা গেছে তাদের। সিনেমাটির বেশির ভাগ শুটিং ইউরোপে সম্পন্ন হয়েছে। আগামী ৪ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like