রণবীরের সঙ্গে সম্পর্ক কেমন ক্যাটরিনার?!

বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। আজব প্রেম কি গজব কাহানি সিনেমার সেটে তাদের মধ্যে বন্ধুত্ব হয়, এরপর প্রেম।

প্রায় সাত বছর প্রেম করার পর গত বছর জানুয়ারিতে তাদের ব্রেকআপ হয়। তাদের ব্রেকআপের কারণে জাগ্গা জাসুস সিনেমার শুটিংও বন্ধ হয়ে যায়। এমনকি নিজেদের মুখ দেখাদেখিও বন্ধ করে দেন তারা।

পরবর্তীতে অবশ্য পেশাদারিত্বের কাছে হার মানে তাদের ব্যক্তিগত সম্পর্ক। শুটিংয়ে অংশ নেন রণবীর-ক্যাটরিনা। কিন্তু আবারো গুঞ্জন শোনা যায়, সিনেমাটির প্রচারণায় অংশ নিতে রাজি নন এ জুটি। তবে সকল জল্পনার অবসান ঘটিয়ে বর্তমানে সিনেমাটির প্রচারণা চালিয়ে যাচ্ছেন তারা।

এদিকে রণবীর-ক্যাটরিনার সিনেমার প্রচারণার একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, রণবীর বারবার ক্যাটরিনার কথায় ব্যাঘাত ঘটাচ্ছেন এবং বিষয়টিতে মোটেও খুশি নন এ অভিনেত্রী। তিনিও রণবীরকে চুপ করানোর চেষ্টা করছেন। এরপর অনেকের ধারণা, তাদের ব্যক্তিগত সম্পর্ক ভালো না হওয়ায় এমনটা করছেন তারা।

তবে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে ভারতীয় একটি সংবাদমাধ্যমে ক্যাটরিনা কাইফ বলেন, ‘আমাদের ব্যক্তিগত সম্পর্ক কী তা আমাদের মধ্যেই সীমাবদ্ধ রয়েছে। মানুষ যত খুশি তা বিশ্লেষণ করতে পারে। কিন্তু তারা কিছুই পাবে না কারণ আমি খুবই অন্তর্মুখী মানুষ।’

তিনি আরো বলেন, ‘শুরু থেকে আমাদের কাজের স্থানে আমাদের যে সম্পর্ক সেটিই আপনারা মিডিয়ার সামনে দেখতে পান। আমরা সব সময় একে অন্যের সঙ্গে খুনসুটি করি, মজা করি। এতে নেতিবাচক, তিক্ত কিছু নেই। আমরা পরস্পরকে নিচে নামানোরও চেষ্টা করি না। এটা আমাদের মজার একটি অংশ। আমি যদি কোনো সাক্ষাৎকারে বলেও থাকি, রণবীর খুবই বিরক্তিকর, তার সঙ্গে কে কাজ করবে, এটা একটি মজা ছাড়া কিছুই নয়। কাজের ক্ষেত্রে রণবীর ও আমার সম্পর্ক হলো- তুমি তোমার মতো, আমি আমার মতো। এটি আমাদের মধ্যে প্রাণশক্তি বৃদ্ধি করে এবং মজা নিয়ে কাজ করতে সাহায্য করে।’

জাগ্গা জাসুস সিনেমাটি পরিচালনা করেছেন অনুরাগ বসু। একজন কিশোর গোয়েন্দার হারিয়ে যাওয়া বাবাকে খুঁজে বের করার গল্প নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমা। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন রণবীর কাপুর, অনুরাগ বসু, সিদ্ধার্থ রয় কাপুর এবং মহেশ সামাত। রণবীর-ক্যাটরিনা ছাড়াও এ সিনেমায় অভিনয় করছেন শাশ্বত চ্যাটার্জি, আদাহ শর্মা প্রমুখ। ২০১৪ সালে সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু নানা কারণে তা পিছিয়ে যায়। আগামী ১৪ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like