আজ দর্শকদের সঙ্গে ‘নবাব’ দেখবেন শাকিব

ঈদুল ফিতরে দেশে ছিলেন না ঢালিউড কিং শাকিব খান। ‘চালবাজ’ সিনেমার শুটিংয়ে লন্ডনে ছিলেন তিনি। গত বুধবার রাতে দেশে ফিরেছেন এ অভিনেতা।

এদিকে ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘নবাব’ ও ‘রাজনীতি’ সিনেমা দুটি। দেশে না থাকার কারণে ঈদে মুক্তিপ্রাপ্ত কোনো সিনেমাই দেখা হয়ে ওঠেনি শাকিব খানের। তাই আজ রাতে (৩০ জুন) প্রেক্ষাগৃহে গিয়ে শাকিব দর্শকদের সঙ্গে সিনেমা দেখবেন বলে রাইজিংবিডিকে জানিয়েছেন এ অভিনেতার ঘনিষ্ঠজন ও প্রযোজক ইকবাল।

এ প্রসঙ্গে ইকবাল বলেন, ‘‘ঈদুল ফিতরে দেশে থাকতে না পারায় শাকিব তার অভিনীত একটি সিনেমাও প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে পারেননি। রাজধানীর শ্যামলী সিনেমা হলে আজ রাত ৮টার শোয়ে ‘নবাব’ সিনেমাটি দর্শকদের সঙ্গে দেখবেন তিনি। এ সময় তার সঙ্গে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে থাকবেন।”

যৌথ প্রযোজনায় নির্মিত ‘নবাব’ সিনেমাটি ১২৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এতে শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী। এদিকে ১১২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘রাজনীতি’ সিনেমাটি। এতে শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অপু বিশ্বাস। বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ সিনেমায় আরো অভিনয় করেছেন-আনিসুর রহমান মিলন, আলীরাজ, অমিত হাসান, শিবা শানু, সাবেরী আলম, উত্তম গুহ, রেবেকা প্রমুখ।

You Might Also Like