অতিথি চরিত্রে শাহরুখের না!

বলিউড ‘কিং খান’খ্যাত তারকা অভিনেতা শাহরুখ। সিনেমায় পূর্ণ চরিত্রের পাশাপাশি অতিথি চরিত্রেও অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে এখন থেকে আর কোনো সিনেমায় অতিথি চরিত্রে হাজির হবেন না শাহরুখ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, অনেক আগে থেকেই অতিথি চরিত্রে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ। কিন্তু এ বিষয়ে কেউ তাকে অনুরোধ করলে তা ফিরিয়ে দিতে পারেন না তিনি। তাই এ পর্যন্ত প্রায় ৩১টি সিনেমায় অতিথি চরিত্রে হাজির হয়েছেন শাহরুখ।

গত বছর ধানাক সিনেমাতে অতিথি চরিত্রে অভিনয় করেননি শাহরুখ। শেষ পর্যন্ত শাহরুখকে ছাড়াই তৈরি হয়েছে সিনেমাটি। এরপর যদিও আলিয়া ভাটের ডিয়ার জিন্দেগি সিনেমায় এবং সালমান খানের টিউবলাইট সিনেমায় অতিথি চরিত্রে হাজির হয়েছেন শাহরুখ খান। জানা গেছে, সিনেমার নির্মাতা এবং অভিনয়শিল্পী শাহরুখ খানকে সিনেমায় অতিথি চরিত্রে অভিনয়ের বিষয়ে অনুরোধ করেন। কিন্তু সম্প্রতি টিউবলাইট সিনেমায় তার চরিত্রটি খুব একটা সাড়া ফেলতে না পারায় শাহরুখ খুব শক্তভাবে অতিথি চরিত্রে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে অতিথি চরিত্রে অভিনয় প্রসঙ্গে শাহরুখ বলেছিলেন, ‘আমি এই চরিত্রগুলো শুধু বন্ধুদের অনুরোধে করে থাকি। এছাড়া যদি অতিথি চরিত্রে অভিনয় না করতাম তাহলে জানতে পারতাম না এই চরিত্রগুলো কেমন হতো। অতিথি চরিত্রের বিষয়ে আমি কোনো হস্তক্ষেপ করি না।’

বর্তমানে জাব হ্যারি মেটস সেজাল সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত শাহরুখ। এতে তার বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা। এছাড়া আনন্দ এল রাইয়ের সিনেমায় ক্যাটরিনা ও আনুশকার সঙ্গে দেখা যাবে শাহরুখ খানকে।

You Might Also Like