জ্যাকলিনের ৭০ ঘণ্টার প্রস্তুতি

সালমান খান অভিনীত নব্বই দশকের সাড়া জাগানো বলিউড সিনেমা জড়ুয়া। ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনেমা তখন বেশ জনপ্রিয়তা পেয়েছিল। দর্শকের মুখে মুখে ছিল সিনেমাটির গান।

নির্মিত হচ্ছে, এ সিনেমার রিমেক জড়ুয়া-টু। এতে অভিনয় করছেন বরুন ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্দেজ ও তাপসী পান্নু। রিমেক এ সিনেমায় আগের সিনেমার ‘ট্যান ট্যানা ট্যান’ ও ‘উঁচি হ্যায় বিল্ডিং’ গান দুটি নতুন করে নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। আর সিনেমার ‘উঁচি হ্যায় বিল্ডিং’ গানের প্রস্তুতির জন্য এক সপ্তাহে ৭০ ঘণ্টা রিহার্সেল করেছেন জ্যাকলিন। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ কথা জানান এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে জ্যাকলিন বলেন, ‘আপনি যখন এ ধরনের জনপ্রিয় সিনেমার রিমেক করবেন তখন আপনার ক্লান্ত হয়ে গেলে চলবে না। আমি মনে করি, রিহার্সেল আমাদের মনের মতো কাজ করতে সাহায্য করছে। আমি আত্মবিশ্বাসী এই কঠোর পরিশ্রমের ফল পাব।’

কিক সিনেমা খ্যাত এ অভিনেত্রী আরো বলেন, ‘আমরা খুবই নার্ভাস এবং একই সঙ্গে বেশ উচ্ছ্বসিত। কারণ গানগুলোর প্রতি সুবিচার করতে চাইছি। বরুন খুবই ভালো ড্যান্সার, সব মিলিয়ে আমরা একসঙ্গে সঠিক কাজটি করতে পারব।’

জড়ুয়া সিনেমাটি পরিচালনা করেছিলেন ডেভিড ধাওয়ান এবং প্রযোজনা করেছিলেন সাজিদ নাদিয়াদওয়ালা। জড়ুয়া-টু সিনেমাতেও একই দায়িত্বে রয়েছেন তারা। আগের সিনেমার মতো এ সিনেমাতেও কেরিওগ্রাফার হিসেবে থাকছেন গণেশ আচার্য। জড়ুয়া সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করেছিলেন কারিশমা কাপুর ও রম্ভা।

You Might Also Like