‘ঝড়ের পরে’ সিয়াম-পিয়া

ঈদ উপলক্ষে ইংরেজ কবি রবার্ট ব্রাউনিংয়ের কবিতা অবলম্বনে নির্মিত হয়েছে ‘ঝড়ের পরে’ নামে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এতে অভিনয় করেছেন- সিয়াম ও পিয়া বিপাশা। সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সঞ্জয় সমদ্দার। এতে জেরিন চরিত্রে অভিনয় করেছেন পিয়া বিপাশা। ফাগুন চরিত্রটি রূপায়ন করেছেন সিয়াম।

চলচ্চিত্রের গল্পে- তথাকথিত পুঁজিবাদী পদ্ধতিকরণ প্রাধান্য পেয়েছে। যেখানে অর্থনৈতিক সাফল্যকেই বড় করে দেখা হয়। এর ভেতরে আবার বিস্ময়কর রহস্য রয়েছে। তার মধ্যে দুটি হৃদয়ের প্রেমের গল্প এক ঝড়ের রাতে চূড়ান্ত পরিণতি পায়।

এ প্রসঙ্গে নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, ‘আমি ইংরেজি সাহিত্যের ছাত্র। এখন নির্মাণের চেয়ে বেশি গবেষণা করছি। রবার্ট ব্রাউনিংয়ের কবিতার প্রতি ভালোলাগা থেকে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করেছি। ভালো-মন্দের কথা বলব না। শুধু দর্শকদের দেখার সবিনয় আহ্বান করছি। আর কাজটি দর্শকদের ভালো লাগলেই আমার এই প্রয়াস সার্থক হবে।’

ঈদুল ফিতরের আগের রাতে চলচ্চিত্রটি সিডি চয়েস এবং রয়েস মিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। এতে কণা ও বেলাল খানের গাওয়া ‘পাগলামী’ শিরোনামের একটি গান রয়েছে। এছাড়াও আরো একটি গান করার কথা রয়েছে। গানটি লিখেছেন- ওমর ফারুক বিশাল।

You Might Also Like