ঐশ্বরিয়াকে চাইছেন সঞ্জয়

দীর্ঘদিন কারাভোগের পর গত বছর মুক্তি পান বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। এরপর কিছুদিন বিরতিতে থেকে আবারো সিনেমায় নিয়মিত হচ্ছেন তিনি। এর ধারাবাহিকতায় এবার মালাং সিনেমায় অভিনয় করবেন তিনি। আর এ সিনেমায় নায়িকা হিসেবে ঐশ্বরিয়া রাই বচ্চনকে চাইছেন এ অভিনেতা।

রোমান্টিক-থ্রিলার ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন আরম্ভ সিং এবং প্রযোজনা করছেন টি-সিরিজের ভূষণ কুমার ও সন্দীপ সিং এবং লিজেন্ড স্টুডিওসের উমাং কুমার।

ঐশ্বরিয়ার বিষয়টি নিশ্চিত করে পরিচালক আরম্ভ সিং ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘হ্যাঁ, স্যার (সঞ্জয় দত্ত) ঐশ্বরিয়াকে নিতে চাইছেন। আমাদের রোমান্টিক-থ্রিলার সিনেমাতে তাদের শব্দ সিনেমার রসায়ন ফিরিয়ে আনতে চাইছি। সঞ্জয় একজন তদন্ত কর্মকতার ভূমিকায় অভিনয় করবেন এবং একজন অভিনেত্রী প্রয়োজন যিনি শারীরিকভাবে ফিট এবং কিছু অ্যাকশন দৃশ্যও করতে পারবেন।’

তিনি আরো বলেন, ‘এই পরিকল্পনাটি শুধু দর্শকদের সিটে বসিয়ে রাখার জন্য নয় বরং তাদের একটি ভিন্নধর্মী প্রেমের গল্প উপহার দেয়া। কারণ অনেকদিন পর সঞ্জয় স্যারকে আবারো প্রেমের গল্পে দেখা যাবে।’

আগামী ডিসেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে। ভারতের বারাণসী ও শিমলায় সিনেমার বেশির ভাগ শুটিং করা হবে। সম্প্রতি ভূমি সিনেমার শুটিং শেষ করেছেন সঞ্জয় দত্ত। এছাড়া তোরবাজ এবং সাহেব, বিবি অউর গ্যাংস্টার থ্রি সিনেমায় দেখা যাবে তাকে।

You Might Also Like