মুখোমুখি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ, ক্ষোভ রোনালদোর

স্প্যানিশ সুপার কোপার প্রথম লেগ ন্যু ক্যাম্পে মুখোমুখি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। ম্যাচের প্রথমার্ধে কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধের শুরুতেই পিকের আত্মঘাতি গোলে এগিয়ে যায় রিয়াল। ৭৭ মিনিটে লিওনেল মেসি পেনাল্টি থেকে গোল করে সমতা ফেরান ম্যাচে।

৮০ মিনিটে রোনালদো অসাধারণ এক গোল করে এগিয়ে নেন দলকে। এর দুই মিনিটের মাথায় বল ডি বক্সের মধ্যে ঢুকে পরার পর বার্সার স্যামুয়েল উমতিতি ফেলে দেন রোনালদোকে। রেফারি মনে করলেন রোনালদো ইচ্ছাকৃতভাবে ডাইভ দিয়েছেন। তাই দ্বিতীয়বারের মতো হলুদ কার্ড বের করেন। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রোনালদো।

রেফারির এমন সিদ্ধান্তে হতবাক হয়ে যান রোনালদো। অচমকা তিনি রেফারির গায়ে আলতো করে হাতও লাগান। লাল কার্ড ও রেফারির গায়ে হাত তোলার অভিযোগে ৫ ম্যাচ নিষিদ্ধ হন পর্তুগীজ তারকা। সে কারণে চলতি মৌসুমের শুরুর পাঁচ ম্যাচ ও সুপার কোপার ফিরতি লেগ খেলতে পারেননি। ৯ মাস পর আবার ন্যু ক্যাম্পে এসেছেন রোনালদো।

সেই ভুল বোঝাবুঝির লাল কার্ড, ৫ ম্যাচের নিষেধাজ্ঞা ভুলে যাননি তিনি। ৯ মাস পুষে রাখা ক্ষোভ আজকে কী উগড়ে দিবেন রোনালদো? সত্যি সত্যিই যদি দেন, তাহলে হয়তো পুড়তে হতে পারে বার্সেলোনাকে।

তথ্যসূত্র : মার্কা

You Might Also Like